প্রচ্ছদ রাজনীতি বিএনপি

মৌলভীবাজার বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক’র মৃত্যুতে মির্জা আলমগীর’র শোক

13
মৌলভীবাজার বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক’র মৃত্যুতে মির্জা আলমগীর’র শোক
পড়া যাবে: < 1 minute

মৌলভীবাজার জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম নোমান হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। নুরুল আলম নোমান এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ^াসী মরহুম নুরুল আলম নোমান মৌলভীবাজার জেলা বিএনপি’র শক্তি বৃদ্ধিতে যে ভূমিকা পালন করেছেন তা ছিল প্রশংসনীয়। এছাড়া মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক থাকাকালীন তিনি সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে একজন বলিষ্ঠ সংগঠক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে তার সাহসী ভূমিকা স্থানীয় বিএনপি নেতাকর্মীদেরকে সবসময় অনুপ্রেরণা যোগাবে বলে আমি বিশ^াস করি। তার মৃত্যুতে আমি তার পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান রাব্বুল আলামীন তাকে জান্নাতবাসী করুন এই দোয়া করি।

আরও পড়ুন:  পৌর নির্বাচনে এককভাবে প্রার্থী চূড়ান্ত করবে বিএনপি

আমি মরহুম নুরুল আলম নোমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।