ব্লাউজ ছাড়া শাড়িতে রাই সুন্দরীকে টেক্কা দিলেন শুভশ্রী, ভাইরাল ছবি

বিনোদন ডেস্ক : ‘রাত হামারি তো চাঁদ কি সহেলি হ্যায়’-এর অর্থ ‘পরিণীতা’ বিদ্যা বালন (Vidya Balan)। কিছুদিন আগেই প্রদীপ সরকার (Pradip Sarkar) চলে গিয়েছেন না ফেরার দেশে। অনেকেই তাঁকে স্মরণ করেছেন। কিন্তু শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) সম্প্রতি ‘রাত হামারি তো’ গানে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে তা শেয়ার করেছেন। তবে বোধ হয় গানটির অর্থ তিনি বা নেপথ্যের কূশীলবরা কেউই বোঝেননি, তা রিলটি দেখে মনে হচ্ছে।

হঠাৎই এই রিলটি দেখে মনে হতে পারে তা শুভশ্রীর সাম্প্রতিক ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর কোনো দৃশ্য। সম্ভবত তা অনুসরণ করে বা মাথায় রেখে রিলটি বানানো হয়েছে। রিলে শুভশ্রীর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের হ্যান্ডলুমের শাড়ি ও অনুরূপ রঙের টিউব টপ। হালকা মেকআপ করেছেন তিনি। ন্যুড শেডের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। খোলা রয়েছে চুল। দুই হাতে রয়েছে সবুজ রঙের কাঁচের চুড়ি। একটি বিবর্ণ বাড়ির মধ্যে কখনও কাঠের চেয়ারে বসে রয়েছেন শুভশ্রী। শাড়ি সরিয়ে দেখছেন পায়ের নুপূর। কখনও বা দাঁড়িয়ে রয়েছেন দরজায়। শুভশ্রীর মুখে নেই কোনো অনুভূতির লেশ। এই রিলটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘রাত হামারি তো চাঁদ কি সহেলি হ্যায়’। ক্যাপশনের সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

এবার আসা যাক কনসেপ্টের বিষয়ে। কনসেপ্টটি তৈরি করেছেন সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট কোকো। ইউটিউবের জগতে তিনি পরিচিত রাজকুমারী কোকো নামে। অনেকে শুভশ্রী ও কোকোর প্রশংসা করেছেন। কিন্তু কোনো আইকনিক গান নিয়ে রিল বানাতে গেলে যে পরীক্ষামূলক সত্ত্বার প্রয়োজন তার যথেষ্ট অভাব রয়েছে।

সাম্প্রতিক কালে শুভশ্রীর ডেবিউ ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। ইদানিং তাঁকে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে। এছাড়াও প্রযোজক হিসাবে ডেবিউ করতে চলেছেন শুভশ্রী। তাঁর প্রযোজনায় তৈরি হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

সম্প্রতি শুভশ্রী নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি ভিডিও (Video)। যেখানে তাকে একেবারে অন্য অবতারে দেখা যাচ্ছে। অভিনেত্রীর পরণে রয়েছে বেইজ রঙের শাড়ি। হাতে সবুজ রঙের চুড়ি। খোলা একঢাল লম্বা চুলে একেবারে বিরহিনীর রূপে দেখা যাচ্ছে শুভশ্রীকে। ঠিক যেমনটা ঐশ্বরিয়া রায়কে দেখা গিয়েছিল। ভিডিও শেয়ার করে শুভশ্রী  ক্যাপশনে লিখেছেন যে, ‛কামিং সুন’। শুভশ্রীর এই রূপ দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। প্রসংসার বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। এবার দেখা যাক আগামী দিনে অনুরাগীদের জন্য কি চমক আনতে চলেছেন অভিনেত্রী।

Exit mobile version