প্রচ্ছদ এক্সক্লুসিভ

এবার চাকরি হারাবেন পুলিশ সদস্যরা

36
এবার চাকরি হারাবেন পুলিশ সদস্যরা
পড়া যাবে: < 1 minute

মা’দকসেবী স’ন্দেহভাজন পুলিশ সদস্যদের ডোপটেস্ট রিপোর্ট পজিটিভ হলে তাকে চাকরি হারাতে হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

রোববার (১৬ আগস্ট) দুপুরে রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে আয়োজিত ঢাকা মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভায় এ কথা বলেন তিনি। এ সময় তিনি বলেন, যেসব পুলিশ সদস্য মা’দকের সাথে সম্পৃক্ত, তাদের বিরুদ্ধে গোয়েন্দা নজরদারি করা হচ্ছে।

ডিএমপি কমিশনার বলেন, যে উদ্দেশ্য ও শক্তি নিয়ে মাদকের বিরুদ্ধে নেমেছিলাম তা অব্যাহত রাখতে হবে। বিট পুলিশিং ও গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ী থেকে প্রাপ্ত তথ্য কাজে লাগিয়ে মা’দকসেবীদের তালিকা করতে হবে।

আরও পড়ুন:  ঢাকার যেসব এলাকা আজ বন্ধ (১৭ অক্টোবর)

মা’দকসেবীদের তালিকা তৈরি করে তাদের অভিভাবকদের সঙ্গে যোগাযোগ করে পুনর্বাসনে সহাযোগিতা করবো। প্রসঙ্গত, ঢাকা মহানগর এলাকায় জুলাই মাসে উদ্ধারকৃত মা’দকের পরিমাণ, গ্রে’ফতারকৃত আ’সামিদের সংখ্যা ও এ সং’ক্রান্তে মামলার সংখ্যা উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পেয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 60
    Shares