Bangla News

ডিএমপির ৮ পুলিশ পরিদর্শককে বদলি

জুমবাংলা ডেস্ক : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক পদমর্যাদার ৮ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক সই করা আলাদা দুটি অফিস আদেশে এ বদলি করা হয়।

ডিবি রমনা বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক রফিকুল ইসলামকে ডিএমপির লাইনওআর বিভাগে ও ডিবি রমনা বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মুহাম্মদ হাবিবুর রহমানকে শাহআলী থানার ইন্সপেক্টর (অপারেশন) হিসেবে বদলি করা হয়েছে।

আলাদা আদেশে ডিএমপির মিরপুর বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক (পিআই) হারুন উর রশিদকে মিরপুর ট্রাফিক বিভাগে, ডিএমপির (লাইনওআর) শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. সোয়াইবুল ইসলামকে মিরপুর ট্রাফিক বিভাগে, ডিএমপির (লাইনওআর) শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মো. জলিল মিয়াকে ডিএমপির প্রকিউরমেন্ট ও ওয়ার্কশপ বিভাগে, মো. জিন্নাত আলীকে ডিএমপির লালবাগ বিভাগের শহর ও যানবাহন পুলিশের (চকবাজার) পরিদর্শক (পিআই) হিসেবে, ট্রাফিক মিরপুর বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক সাজেদুল ইসলামকে মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের পিআই হিসেবে এবং ডিএমপির প্রকিউরমেন্ট অ্যান্ড ওয়ার্কশপ বিভাগের শহর ও যানবাহন পুলিশ পরিদর্শক মুনীর আহম্মদকে ট্রাফিক ওয়ারী বিভাগে বদলি করা হয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button