প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

ক্রেতাদের সুবিধার্থে স্যামসাংয়ের নতুন ক্যাম্পেইন ‘স্যামসাং প্রমিজ’

15
ক্রেতাদের সুবিধার্থে স্যামসাংয়ের নতুন ক্যাম্পেইন ‘স্যামসাং প্রমিজ’
পড়া যাবে: < 1 minute

ক্রেতাদের সুবিধার্থে ও তাদের জীবনে নতুন মাত্রা যোগ করতে স্যামসাং ইলেকট্রনিকস ‘স্যামসাং প্রমিজ’ শীর্ষক নতুন একটি ক্যাম্পেইন চালু করেছে। এ ক্যাম্পেইনের আওতায়, ক্রয়কৃত টিভি ফিরিয়ে দিতে চাইলে ৬০ শতাংশ টাকা ফেরত পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা।

উক্ত ক্যাম্পেইনের আওতায়, ক্রেতারা যে কোনো আর সিরিজ ইউএইচডি এবং কিউএলইডি টিভি কেনার পর পরবর্তী ৬ মাসের মধ্যে তা ফেরত দিতে চাইলে ৬০ শতাংশ ‘প্রমিজ মানি’ পাবেন। টিভি ক্রয়ের সময় ক্রেতাদের ‘সার্টিফিকেট অব প্রমিজ’ প্রদান করা হবে, যা পরবর্তীতে টিভি ফেরত দেয়ার সময় প্রয়োজন পড়বে। ফেরত দেয়ার সময় শুধুমাত্র স্যামসাংয়ের টিভি, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ভ্যাকুয়াম ক্লিনার ইত্যাদি ইলেকট্রনিকস পণ্য ক্রয়ে এ ‘প্রমিজড মানি’ প্রযোজ্য হবে। টিভি ফেরত দেয়ার সময় ক্রেতাদের টিভির বাইরের ও ভেতরের অবস্থার যেনো কোন ক্ষয়ক্ষতি না হয় সে বিষয়টি নিশ্চিত করতে হবে; পাশাপাশি আসল রিমোট কন্ট্রোল, প্যাকেজিং এবং টিভি ক্রয়ের আসল চালানপত্রসহ সার্টিফিকেট অব প্রমিজ নিয়ে যেতে হবে।

আরও পড়ুন:  ৫জি স্মার্টফোন বাজারে নেতৃত্ব দিচ্ছে ভিভো

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘আমরা বিশ্বাস করি, ক্রেতাদের সঠিক পণ্য বেছে নেয়ার অধিকার আছে; ক্রেতারা যেনো নিজেদের পছন্দানুযায়ী পণ্য ক্রয় করতে পারে এ কারণেই আমরা এ ক্যাম্পেইনটি চালু করেছি। স্যামসাংয়ের কনজ্যুমার ইলেকট্রনিকসের পণ্যগুলোর পুনর্বিক্রয়মূল্য রয়েছে, তাই আমরা আমাদের মূল্যবান ক্রেতাদের জন্য সেরা রিটার্ন মূল্য এবং পণ্য ক্রয়ে নানা সুবিধা নিশ্চিত করতে চাই।’

বাংলা ম্যাগাজিন টেক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares