প্রচ্ছদ বিশ্ব সংবাদ

এ*কাধিক পুরুষের সঙ্গে প*রকী*য়া করায় ক*সাই ভাড়া করে টু*করো টু*করো করে খু*ন

39
পড়া যাবে: 3 মিনিটে

একাধিক পুরুষের সঙ্গে প*রকী*য়া করায় ৩০ হাজার টাকায় ক*সাই ভাড়া করে স্ত্রীকে খু*ন করালেন স্বামী। ভয়ংকর এ ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গে। গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে পশ্চিমবঙ্গের বালি জেটিয়া হাউসের কাছে গঙ্গার ঘাট এলাকা থেকে ওই নারীর টু*করো টু*করো দে*হ উ*দ্ধার করে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত বৃহস্পতিবার বালি জেটিয়া হাউসের কাছে গঙ্গার ঘাটে কালো রঙের একটি ব্যাগ ও একটি চটের ব্যাগ পরে থাকতে দেখেন স্থানীয়রা। এ সময় কালো রঙের ব্যাগটিতে এক নারীর কা*টা মা*থা দেখা যায়। পরে বিষয়টি পুশিকে জানালে ব্যাগ দুটি উদ্ধার করে।

তবে কালো ব্যাগটিতে কা*টা মা*থা ও দে*হের ওপরের অংশ টু*করো টু*করো করে কা*টা ছিল। আরেকটি চটের ব্যা*গ থেকে পাওয়া যায় পাঁচটি ধা*রালো অ*স্ত্র ও জামাকাপড়। তবে ব্যাগের মধ্যে নি*হত নারীর দে*হের ওপরের অংশ পাওয়া গেলেও, নি*চের অংশ পাওয়া যায়নি।

তবে এ ঘটনায় একাধিক ব্যক্তি জ*ড়িত থাকার বিষয়েও নিশ্চিত হয় পুলিশ। এরপর ওই নারীর কা*টা মা*থার ছবি থানায় পাঠানো হয় পরিচয় জানার জন্য। এদিকে শিবপুর থানায় গণেশ চ্যাটার্জি লেনের বাসিন্দা সোনি রজক নামে এক নারীর নামে নি*খোঁজ ডা*য়েরি করা হয়েছে। যার সঙ্গে উদ্ধার হওয়া কা*টা মা*থার মি*ল রয়েছে।

পরে পেশায় ধোপা উপেন্দ্র রজককে জি*জ্ঞাসাবা*দ শুরু করে পুলিশ। তবে জি*জ্ঞাসাবা*দ উপেন্দ্র রজকের কথায় অ*সঙ্গতি পায় পুলিশ। ইতিমধ্যে উপেন্দ্র রজক এলাকায় জানিয়ে দিয়েছে, তার স্ত্রী অন্য এক যুবকের সঙ্গে পা*লিয়েছে*ন।

পুলিশ পরে সিসিটিভি ফুটেজ দেখেন। প্রথমে এলাকার সিসিটিভি ফুটেজ দেখা যায়, বৃহস্পতিবার ভোরের দিকে হাতে ব্যাগ নিয়ে তিন ব্যক্তি হেঁটে শিবপুর এলাকা দিয়ে যাচ্ছেন। এর পর বালিখাল এলাকার আরেকটি সিসিটিভি ফুটেজে দেখা যায়, ওই তিনজন ব্যাগসহ রিকশায় চড়ে যাচ্ছেন।উপেন্দ্র রজককে ব্যাপক জি*জ্ঞাসাবা*দে স্ত্রীকে হ*ত্যার অ*ভিযো*গ স্বীকার করে।

এদিকে খু*নের ঘটনায় প্রে*প্তার করা হয়েছে কসাই দিলওয়ার, নি*হতের স্বামী উপেন্দ্র রজক ও শাকিল আহমেদ নামে আরও এক ব্যক্তিকে। খু*নে আরও কেউ জ*ড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

Loading...

আপনার মতামত লিখুন :

Loading Facebook Comments ...