প্রচ্ছদ রাজনীতি বিএনপি

সরকার খালেদা জিয়া ও তারেক রহমানকে সহ্য করতে পারছে না: স্বেচ্ছাসেবক দল

26
সরকার খালেদা জিয়া ও তারেক রহমানকে সহ্য করতে পারছে না: স্বেচ্ছাসেবক দল
পড়া যাবে: < 1 minute

সরকার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সহ্য করতে পারছে না বলে অভিযোগ করেছে স্বেচ্ছাসেবক দল। সংগঠনের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল এক বিবৃতিতে এ অভিযোগ করেন।

সোমবার গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তারা এ অভিযোগ করেন।

তারা বলেন, রবিবার সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় উপজেলা বিএনপির উদ্যোগে খালেদা জিয়া এবং তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত যারা মৃত্যুবরণ করেছে তাদের বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি এবং করোনায় আক্রান্ত রোগীদের সুস্থতা কামনা করে স্থানীয় একটি মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলের আয়োজন করে। কিন্তু পুলিশ লাঠিচার্জ করে অনেক নেতাকর্মীকে আহত করা ছাড়াও নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়ের করে।

আরও পড়ুন:  ঢাকা-১৮ উপনির্বাচন মনোনয়নকে কেন্দ্র করে বিএনপিতে উত্তেজনা

তারা বিবৃতিতে বিএনপি ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীসহ স্বেচ্ছাসেবক দলের শ্যামনগর উপজেলা শাখার নেতা নুরুজ্জামান, আবু বক্কর, আনিসুর রহমান, বিল্লাল হোসেন, আল মামুন ও আব্দুর রহিমের বিরুদ্ধে মামলা দায়েরের নিন্দা ও প্রতিবাদ জানায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares