প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সঙ্গে মিন্নির আইনজীবীর গো*পন বৈঠক!

100
পড়া যাবে: 3 মিনিটে

বরগুনার চা*ঞ্চল্যকর রিফাত শরীফ হ*ত্যা মা*মলায় শুরু থেকেই আলোচনায় বরগুনা-১ আসনের সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। এই হ*ত্যাকা*ণ্ডে তার ছেলে সুনাম দেবনাথের সং*শ্লিষ্টতা রয়েছে বলে দাবি স্থানীয়দের।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন সরাসরিই বলেছেন, নিজের ছেলে সুনাম দেবনাথকে বাঁ*চাতেই শম্ভু এই মা*মলায় প্র*ভাব খাটাচ্ছেন। সেই শম্ভুর সঙ্গেই গতকাল শনিবার রাতে রুদ্ধদ্বার বৈঠক করেছেন মিন্নির সদ্য নিয়োগপ্রাপ্ত আইনজীবী মাহবুবুল বারী আসলাম।

একটি সূত্র জানিয়েছে, গতকাল শনিবার রাত পৌনে দশটার দিকে বরগুনা আইনজীবী সমিতির সভাপতি আব্দুর রহমান নান্টু এবং সাধারণ সম্পাদক মাহবুবুল বারী আসলামকে ভেতরে প্রবেশ করতে দেখা যায়।

সেসময় ওই কক্ষে শম্ভুর পুত্র সুনাম দেবনাথ ও বরগুনার অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আক্তারুজ্জামান বাহাদুরও উপস্থিত ছিলেন। তারা কক্ষের ভেতরে প্রবেশের পর ভেতর থেকে সুনাম দরজা আটকে দেন।

আরও পড়ুন:  চাঞ্চল্যকর ফোনআলাপ ,‘তুমি তো রিফাতরে কো*পাইয়া মা*ইরা ফালাইছ। এখন তো তুমি ফাঁ*সির আ*সামি হইবা।’

আধা ঘন্টা বৈঠকশেষে রাত ১০টা ১৫ মিনিটে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম, বারের সভাপতি আব্দুর রহমান নান্টু ও বরগুনার অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আক্তারুজ্জামান বাহাদুর সেখান থেকে বেরিয়ে যান।

শম্ভুর কার্যালয়ে যাওয়া প্রসঙ্গে জানতে চাওয়া হলে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলছেন, সৌজন্য সাক্ষাৎ করতে সেখানে গিয়েছিলেন। শম্ভুও বলছেন, চা খেতে সেখানে গিয়েছিলেন মাহবুবুল বারী আসলাম।

তবে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন এ ঘটনায় ক্ষো*ভ প্রকাশ করেছেন। আ*ইনজীবী আসলাম তার মেয়ের পক্ষে লো*কদেখানো ও*কালতি করছেন বলে দাবি তার।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট