প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সিনহা হত্যাকণ্ড অনাকাঙ্ক্ষিত নয় এটা পরিকল্পিত- ভিপি নূর

28
সিনহা হত্যাকণ্ড অনাকাঙ্ক্ষিত নয় এটা পরিকল্পিত- ভিপি নূর
পড়া যাবে: < 1 minute

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূর বলেছেন, মুক্তিযোদ্ধার সন্তান মেজর (অব.) সিনহা হত্যা অনাকাঙ্ক্ষিত বা বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়, এটা পরিকল্পিত হত্যা। যারা অনাকাঙ্ক্ষিত বলছেন তারা এটার পক্ষে সাফাই গাইছেন। 

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, কাপুরুষতা নিয়ে রাজপথে আসবেন না। ২০০ জনের উপস্থিতিতে ২০ জন পুলিশ আসবে আর চলে যাব- এটা নয়। রক্ত ঝরবে, মার খাবো তবুও রাজপথ ছাড়ব না।  

সোমবার (১৭ আগস্ট) দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। যার সিনহা হত্যাকাণ্ড অনাকাঙ্ক্ষিত বলছেন তাদের সমালোচনা করে বলেন, আজ সরকার একটা ঘটনা ঘটাবে, এটাকে লুকাতে আবার অন্যটি সাজানো হবে।

আরও পড়ুন:  প্রাথমিক শিক্ষা অধিদফতরের ডিজি করোনায় আক্রান্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল ও মুক্তিযুদ্ধের প্রজন্মের আয়োজনে কক্সবাজারে মেরিন ড্রাইভে পুলিশের গুলিতে নিহত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের হত্যা ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে এ কর্মসূচির আয়োজন করা হয়। 

মুক্তিযোদ্ধা দলের সভাপতি সৈয়দ ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে ও সাধারণ সস্পাদক সাদেক আহমেদ খানের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন- নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) জয়নুল আবেদীন, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) সারোয়ার হোসেন, প্রকৌশলী ইশরাক হোসেন প্রমুখ।

আরও পড়ুন:  অন্তঃসত্ত্বা নারীর মরদেহ গুম : রিমান্ডে ভুয়া চিকিৎসক দম্পতি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares