প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

প্রিয়া সাহাকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা নির্দেশ দিলেন

384
পড়া যাবে: 3 মিনিটে

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের সংখ্যাল*ঘু পরিস্থিতি নিয়ে না*লিশ করা প্রিয়া সাহাকে আ*ত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে কোনো ধরনের আ*ইনি প্রক্রিয়া শুরু না করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার দুপুরে একথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এর আগে রোববার সকালে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার বি*রুদ্ধে রা*ষ্ট্রদ্রো*হিতা*র দুটি মা*মলা করা হয়েছে।

ঢাকার সিএমএম আদালতে একটি মা*মলা করেছেন সুপ্রিম কোর্টের আ*ইনজীবী ও আন্তর্জাতিক অ*পরাধ ট্রা*ইব্যুনালের প্র*সিকিউটর ব্যারিস্টার সৈয়দ সাইয়েদুল হক সুমন।

আর অপর মা*মলাটি করেছেন ঢাকা বারের আইনজীবী সমিতির বর্তমান কার্যকরী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. ইব্রাহিম খলিল। এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, প্রিয়া সাহা কেন এমন কাজ করেছেন এ বিষয়ে তার আ*ত্মপ*ক্ষ সমর্থনের সুযোগ থাকা উচিত।

জনগণকে যানজট থেকে স্বস্তি দিতে সরকার কাজ করছে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, বড় বড় প্রজেক্টের কারণে কিছুটা দু*র্ভোগ পোহাতে হচ্ছে। দু*র্ভোগ সহনীয় করার চেষ্টা চলছে। প্রজেক্ট শেষ হলে স্বস্তি মিলবে।

এ সময় ২০২১ সালের ডিসেম্বরে ম্যাস রেপিড ট্রানজিট (এমআরটি) লাইন-৬ এর উদ্বোধন করা হবে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

Loading...

আপনার মতামত লিখুন :

Loading Facebook Comments ...