প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সিনহা হত্যা তদন্তে যা যা প্রয়োজন করা হচ্ছে: র‌্যাব মহাপরিচালক

27
সিনহা হত্যা তদন্তে যা যা প্রয়োজন করা হচ্ছে: র‌্যাব মহাপরিচালক
পড়া যাবে: < 1 minute

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার তদন্ত অত্যন্ত গুরুত্ব ও পেশাদারিত্বের সঙ্গে করছে র‌্যাব। তদন্ত কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করতে যা যা প্রয়োজন সবই করা হচ্ছে।

সোমবার (১৭ আগস্ট) বিকেলে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা খুনের ঘটনায় পুলিশের বিরুদ্ধে করা এই মামলার তদন্তকারী সংস্থার প্রধান হিসেবে হত্যাকাণ্ডস্থল পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, হত্যা মামলার তদন্তকে ঘিরে বাহিনীগুলোর মধ্যে কোনো ধরনের সমন্বয়হীনতা নেই। কোনো ধরনের ভুল বোঝাবুঝি নেই। পারস্পরিক সমন্বয় রয়েছে। এই ঘটনা নিয়ে বাহিনীগুলোর মধ্যে কোনও সমন্বয়হীনতা নেই। সুষ্ঠুভাবে তদন্ত কার্যক্রম চলছে।

আরও পড়ুন:  রাজনীতি ও ব্যবসা একাকার হয়ে গেছে: টিআইবি

র‌্যাব সূত্রে জানা যায়, মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যার ঘটনাস্থল পরিদর্শন করতে র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন কক্সবাজারে আসেন। কক্সবাজার বিমানবন্দর থেকে তিনি বিকেল ৪টার দিকে ঘটনাস্থল বাহারছড়ার শামলাপুরে যান। ৫টার দিকে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে ফিরে এসেছেন তিনি। 

এসময় র‌্যাব মহাপরিচালকের সঙ্গে ছিলেন র‍্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম, র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহসহ বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares