Bangla News

প্রেমিকা লম্বা হওয়ায় যেভাবে নিজেকে লম্বা বানালেন প্রেমিক

আন্তর্জাতিক ডেস্ক : দেখতে খাটো তাই লম্বা হওয়ার জন্য দুই পায়ে অস্ত্রোপচার করিয়েছেন। এতে খরচ হয়েছে ১ কোটি ৩৫ লাখ টাকা। আর এতে ওই যুবকের পা পাঁচ ইঞ্চি লম্বা হয়েছে। খবর এনডিটিভি।

৪১ বছর বয়সী মার্কিন যুকব মোসেস গিবসন ৫ ফুট ৫ ইঞ্চি লম্বা। কিন্তু এ অবস্থা নিয়ে সে মোটেও ভালো ছিল না। কীভাবে আরও লম্বা হওয়া যায় তা নিয়ে চিন্তা করতেন যুবক।

এক ভিডিও বার্তায় গিবসন বলেন, আমি খুবই অসুখী ছিলাম। বিশেষ করে নারীদের সঙ্গে ঘুরতে বের হলে। কারণ যেসব নারীদের সঙ্গে ঘুরতে বের হতাম তারা আমার থেকে লম্বা। এমন অবস্থায় আমি উঁচু জুতা পায়ে দিতাম কিন্তু সেটি আমার কাছে পছন্দ হতো না।

লম্বা হওয়ার জন্য গিবসন বিভিন্ন জনের কাছে যাই কিন্তু কারো কোনো পরামর্শ কাজে আসছে না। এক আধ্যাত্মিক গুরু তাকে বলে, যদি মনকে নিয়ন্ত্রণে রাখা যায় তাহলে লম্বা হওয়া যাবে। এছাড়া লম্বা হতে তাকে কিছু ওষুধও দেয়া হয়েছিল। কিন্তু এর একটিও কাজে আসেনি। শেষ পর্যন্ত ওই যুবক বেদনাদায়ক অস্ত্রোপচার কথা চিন্তা করে।

অস্ত্রোপচারের জন্য সফটওয়্যার ইঞ্জিনিয়ার এবং উবার চালক হিসেবে কাজ করে তিন বছরে ৭৫ হাজার ডলার আয় করে গিবসন। শেষ পর্যন্ত ২০১৬ সালে সে অস্ত্রোপচারের মাধ্যমে তিন ইঞ্চি উচ্চতা বাড়াতে সক্ষম হয়।

বর্তমানে গিবসনের উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি। তার একজন প্রেমিকাও রয়েছে। তার এ কাজের তার প্রেমিকা প্রশংসা করেছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button