প্রচ্ছদ বাংলাদেশ জেলা

চুয়াডাঙ্গায় র‌্যাবের অভিযানে মাদক ও ভারতীয় শাড়িসহ গ্রেফতার ২

14
চুয়াডাঙ্গায় র‌্যাবের অভিযানে মাদক ও ভারতীয় শাড়িসহ গ্রেফতার ২
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন জীবন নগর টু দর্শনা গামী রোডে অভিযান চালিয়ে প্রায় তিন কেজি গাঁজা, ২৭০ পিস ইয়াবা ও ৮৯ টি ভারতীয় শাড়িসহ  দু’মাদক ব্যবসায়ী ও চোরাচালানকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। ১৬ জুলাই রাতে গোপন সংবাদের মাধ্যমে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতার দু’জন হলেন চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার বারকপাড়ার মো. রিফ বিল্লাহ’র ছেলে মো. মারুফ বিল্লাহ (২০) ও একই গ্রামের মো. এমারত হোসেনের ছেলে মো. ওসমান গনি আশিক (২২)। 

র‌্যাব-৬ জানায়, ১৬ জুলাই রাতে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন জীবন নগর টু দর্শনা গামী রোডে অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি আভিযানিক দল । এসময় হযরত রশিকশাহ দরবার শরীফ এলাকা থেকে  ২.৭০০ কেজি গাঁজা, ২৭০ পিস ইয়াবা ও অবৈধভাবে চোরাইপথে ভারত হতে আনা ৮৯ টি ভারতীয় শাড়িসহ মারুফ বিল্লাহ ও আশিককে গ্রেফতার করা হয়।  তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় গোপনে অবৈধভাবে মাদকদ্রব্যসহ ভারতীয় শাড়ি অবৈধভাবে রাইপথে ভারত হতে বাংলাদেশে এনে নিজেদের হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানায় মাদক ও বিশেষ ক্ষমতা আইনে মামলা মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:  মুজিবনগরকে দৃষ্টিনন্দন করতে ৫৪০ কোটি টাকার প্রকল্প

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares