প্রচ্ছদ অপরাধ

২৮ কেজি গাঁজা সহ ভৈরবে ২ মাদ’ক ব্যবসায়ী আ’টক

12
২৮ কেজি গাঁজা সহ ভৈরবে ২ মাদ’ক ব্যবসায়ী আ’টক
পড়া যাবে: < 1 minute

হবিগঞ্জের মাধবপুর থেকে প্রাইভেটকারসহ ২৮ কেজি গাঁজা জ’ব্দ করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ ঘটনায় জড়িত অ’ভি’যোগে কিবরিয়া মল্লিক ও মাসুক মিয়া নামের দুই মাদক ব্যবসায়ীকে আ’ট’ক করা হয়েছে।

আ’ট’ককৃত কিবরিয়া মল্লিক মাদারীপুর সদর উপজেলার চরমগুরিয়া গ্রামের এবং মাসুক মিয়া হবিগঞ্জের মাধবপুর উপজেলার দক্ষিণবেজুরা গ্রামের বাসিন্দা।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গতকাল মঙ্গলবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব জানতে পারে একটি মা’দ’ক ব্যবসায়ী চ’ক্র’টি হবিগঞ্জের মনতলা থেকে একটি প্রাইভেটকারে মা’দ’কদ্রব্যের একটি চালান বিজয়নগরের সাতবর্গ হয়ে সিলেটে নিয়ে যাচ্ছে।

আরও পড়ুন:  নারীর লা’শ মিলল নির্মাণাধীন ঘরের মাটির নিচে!

এরই পরিপ্রেক্ষিতে তাঁর ও ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার উপপরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে একটি দল রাত আড়াইটার দিকে তল্লাশি চৌকি স্থাপন করে। তারা ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সাতবর্গ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের উপর তাৎক্ষণিক গাড়ি তল্লাশি করতে থাকে।

তল্লাশিকালে একটি প্রাইভেটকার কাছাকাছি এলে থামানোর সংকেত দেয় র‍্যাব। কিন্তু প্রাইভেটকারটি না থেমে ঘুরে হবিগঞ্জের দিকে চলে যায়। র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে ভোর ৪টার দিকে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বেলঘর বাসস্ট্যান্ডে গিয়ে প্রাইভেটকারটি জব্দ করে।

এরপর তল্লাশি করে ২৮ কেজি গাঁ’জা জব্দ করা হয়। এ সময় মাদক বিক্রেতা কিবরিয়া মল্লিক ও মাসুক মিয়াকে আ’ট’ক করা হয় । জব্দ করা হয় মা’দ’ক চো’রা’চালানে ব্যবহৃত প্রাইভেটকারটিও।

আরও পড়ুন:  সিনহা হত্যা মামলায় স্বীকারোক্তি দিতে আরো ৩ আসামি আদালতে

র‍্যাব কর্মকর্তা আরো জানান, আ’ট’ককৃতদের বি’রু’দ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’ম’লা করেছে। এরপর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares