প্রচ্ছদ বাংলাদেশ জেলা

বৃদ্ধকে পিটিয়ে হত্যা, তালা উপজেলা ভাইস চেয়ারম্যান আটক

21
তালা উপজেলা ভাইস চেয়ারম্যান আটক
পড়া যাবে: < 1 minute

বৃদ্ধকে পিটিয়ে হত্যা, তালা উপজেলা ভাইস চেয়ারম্যান আটক

সাতক্ষীরার তালায় চিংড়ী ঘেরে মাছ ধরাকে কেন্দ্র করে ৬০ বছরের বৃদ্ধ লুৎফর নিকারীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমানকে আটক করেছে।

এদিকে থানায় আটক ভাইস চেয়ারম্যান মশিউর রহমানকে গ্রেফতারের দাবিতে তালা উপজেলা সদরে গ্রামবাসী বিক্ষোভ মিছিল করেছে। একই দাবিতে তারা থানার সামনে তালা-পাইকগাছা সড়কে যানবাহন বন্ধ করে দিয়ে অবস্থান নিয়েছে।

সোমবার (১৮ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে তালা সদর ইউনিয়নের জিয়ালা নলতায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারী তাদের নিজেদের ঘেরে মাছ ধরছিল। এ সময় পাশ্ববর্তী মশিউর রহমানের ঘের থেকে সে মাছ চুরি করেছে বলে অভিযোগ করা হয়। মশিউর রহমানের ঘের কর্মচারী রনি ও কয়েকজন সেলিমকে মারধর করে ভাইস চেয়ারম্যানের কাছে নিয়ে যায়। এ খবর পেয়ে সেলিমের বাবা লুৎফর নিকারী তার বাড়িতে যান। এসময় ভাইস চেয়ারম্যান মশিউর রহমান, তালা সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি তুহিন ও ঘের কর্মচারী রনি সহ কয়েকজন লুৎফর নিকারী ও তার ছেলে সেলিমকে লাঠিসোটা দিয়ে বেপরোয়াভাবে মারধর করতে থাকে। এক পর্যায়ে লুৎফর নিকারীর গলায় গামছা পেচিয়ে তার শ্বাসরোধ করা হয়। কিছুক্ষণ পর তিনি জ্ঞান হারালে দুজনকেই তালা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার লুৎফর নিকারীকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:  খুলনা বিভাগে কোভিড রোগী সাড়ে ১৯ হাজার ছাড়াল

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমানকে আটক করা হয়েছ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরো জানান, নিহত লুৎফর নিকারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন সাতক্ষীরা ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 35
    Shares