প্রচ্ছদ ফুটবল মেসির স্ত্রীকে নিয়ে তোলপাড় (ছবিসহ)

মেসির স্ত্রীকে নিয়ে তোলপাড় (ছবিসহ)

43
পড়া যাবে: < 1 minute

আর্জেন্টিনার প্রাণভোমরা লিওনেল মেসি। বিশ্ব ফুটবলের রাজা মেসি দখল করে আছেন ভক্তদের হৃদয়। মেসির প্রতি ভক্তদের যেমন অজস্র ভালোবাসা আছে, তেমনি তার প্রিয়তমা স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জোর প্রতিও রয়েছে ভক্তদের গভীর আগ্রহ। রোকুজ্জোর বয়স এখন ৩১ বছর। আর্জেন্টিনায় অবস্থিত জাতীয় রোসারিও বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেন অ্যান্তোনেলা। পেশায় তিনি একজন মডেল।

অ্যান্তোনেলা রোকুজ্জোর বয়স যখন মাত্র ৫ বছর, তখন থেকেই মেসিকে চিনতেন তিনি। আর্জেন্টিনার রোসারিও শহরেই কেটেছিল তাদের শৈশব। তবে ২০০৮ সালে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘ ৯ বছর প্রেম করেন তারা।

এরপর ২০১৭ সালে প্রেমিকা অ্যান্তোনেলাকে বিয়ে করেন ফুটবলের প্রিয় মুখ লিওনেল মেসি। মেসি-অ্যান্তোনেলা জুটি এখন তিন সন্তানের মা-বাবা। তাদের বড় ছেলে নাম থিয়াগো মেসি। মেঝো ছেলে মাতেও মেসি ও ছোট ছেলে সিরো মেসি।

আরও পড়ুন:  ২৩ তরুণীকে শয্যাসঙ্গী করলো ইরানি মেসি
ইনস্টাগ্রাম

প্রায়ই কিংবদন্তি ফুটবল খেলোয়াড় লিওনেল মেসিকে খেলার মাঠ ছেড়ে সমুদ্র সৈকতে দেখা যায়। সঙ্গে থাকে সু্ন্দরী স্ত্রী অ্যান্তোনেলা ও তিন সন্তান থিয়াগো, মাতেও এবং সিরো। এবার শুধু লিওনেল মেসি নয়, নেটিজেনদের চোখ আটকেছে তার স্ত্রী অ্যান্তোলেনার দিকেও। লাল রঙের বিকিনিতে নিজেকে মেলে ধরেছেন অ্যান্তোলেনা। এতেই নেট দুনিয়ায় তোলপাড় শুরু হয়েছে।

ইনস্টাগ্রাম

বার্সা তারকা মেসির এই সৈকত ভ্রমণের ছবি ইনস্টাগ্রামে আপলোড হতেই টক অফ দ্য টাউন। রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। প্রত্যেক ছবিতেই মেসির স্ত্রী অ্যান্তোলেনা পরেছেন নানা ধরনের বিকিনি! যা দেখে আলোচনায় ব্যস্ত নেটিজেনরা।

ইনস্টাগ্রাম

একটি জিপ গাড়িতে বসে রয়েছেন মেসি, তার স্ত্রী অ্যান্তোলেনা এবং তিন সন্তান। এখানেও একেবারে নতুন ঢঙের বিকিনিতে দেখা গেল মেসির স্ত্রীকে।

আরও পড়ুন:  আর্জেন্টিনা-ব্রাজিল খেলা দেখুন সরাসরি

নিজের পরিবারকে যে কতটা ভালোবাসেন মেসি, তা প্রমাণ পাওয়া যায় এই ছবি থেকেই৷ স্বপরিবারে বর্তমান সময়ের তো বটেই, অনেকের চোখে সর্বকালেরই অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: