প্রচ্ছদ অপরাধ

চাঁদপুর থেকে গাঁজা শরীফ আ’ট’ক

14
চাঁদপুর থেকে গাঁজা শরীফ আ’ট’ক
পড়া যাবে: < 1 minute

চাঁদপুরে এক মা’দ’ক কা’র’বারিকে আ’ট’ক করে কা’রা’দ’ণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে চাঁদপুর শহরের মধ্য গুনরাজদী এলাকা থেকে শরীফ খন্দকার নামে এই মা’দ’ক কা’র’বারিকে আ’ট’ক করে মা’দ’ক বি’রো’ধী টাস্কফোর্স।

এসময় মা’দ’ক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা শরীফ খন্দকারের বসতঘর ত’ল্লা’শি করে বেশ কিছু গাঁ’জা জব্দ করে। পরে জ’ব্দ করা গাঁ’জা নষ্ট করে ফেলা হয়।

এই ঘটনায় আ’ট’ক মা’দ’ক কা’রবারি শরীফ খন্দকারকে এক বছরের সশ্রম কা’রা’দ’ণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল ইসলাম। একই সঙ্গে অ’ভি’যু’ক্তকে আর্থিকভাবে জ’রি’মা’নাও করা হয়।

আরও পড়ুন:  রং নম্বরে পরিচয়… অতঃপর মা’রধর, মা’মলা

মা’দ’ক বি’রো’ধী টাস্কফোর্সের অ’ভি’যা’নে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মা’দ’ক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মজিবুর রহমানসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

খোঁজ নিয়ে জানা গেছে, শরীফ খন্দকার নামে এই মা’দ’ক কা’র’বা’রি দীর্ঘদিন ধরে নিজে গাঁ’জা সেবন করতেন। একপর্যায়ে তিনি অন্যদেরও গাঁজায় আ’স’ক্ত করতে মা’দ’ক কা’র’বা’রি হয়ে উঠেন।

স্থানীয়দের এমন অ’ভি’যো’গের ভিত্তিতে জেলা মা’দ’ক বি’রো’ধী টাস্কফোর্স শরীফ খন্দকারের বাড়িতে অ’ভি’যা’ন চালায়।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares