প্রচ্ছদ রাজনীতি বিএনপি

ছাত্রদল ভোলা জেলা শাখার অধীনস্থ ১৭ টি ইউনিট কমিটি ঘোষণা

19
ছাত্রদল ভোলা জেলা শাখার অধীনস্থ ১৭ টি ইউনিট কমিটি ঘোষণা
পড়া যাবে: < 1 minute

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ভোলা জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক ভোলা জেলা ছাত্রদলের অধীনস্ত ১৭টি ইউনিট কমিটি দৌলতখান উপজেলা, দৌলতখান পৌরসভা, দৌলতখান আবি আব্দুল্লাহ কলেজ, বোরহানউদ্দিন উপজেলা, বোরহানউদ্দিন পৌরসভা, বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজ, ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট, লালমোহন উপজেলা, লালমোহন পৌরসভা, লালমোহন সরকারি শাহবাজপুর কলেজ, তজুমদ্দিন উপজেলা, তজুমুদ্দিন ডিগ্রী কলেজ, চরফ্যাশন উপজেলা, চরফ্যাশন পৌরসভা, চরফ্যাশন সরকারি কলেজ, মনপুরা উপজেলা, মনপুরা সরকারি কলেজ ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি ভোলা জেলা ছাত্রদলের সভাপতি মোঃ নূরে আলম ও সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন হাওলাদার আজ এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন।

আরও পড়ুন:  ঈদে গণপরিবহন চলবে : ওবায়দুল কাদের

নব নির্বাচিত আহবায়ক কমিটি সমুহকে কমিটি অনুমোদনের তারিখ হতে ৬০ (ষাট) দিনের মধ্যে তার অধীনস্থ ইউনিট সমূহের সাংগঠনিক কমিটি গঠণ করে জেলা ছাত্রদলের নিকট জমা দেয়ার নির্দেশ প্রদান করা হলো।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares