প্রচ্ছদ এক্সক্লুসিভ

মুসলিম যুবতীদের ধর্মান্তরিত করে হিন্দুদের সঙ্গে বিয়ে দিতে বাধ্য করা হচ্ছে ভারতে

42
মুসলিম যুবতীদের ধর্মান্তরিত করে হিন্দুদের সঙ্গে বিয়ে দিতে বাধ্য করা হচ্ছে ভারতে
পড়া যাবে: < 1 minute

ইমান২৪.কম: মুসলিম যুবতীদের ধর্মান্তরিত করে হিন্দু ছেলেদের সঙ্গে বিবাহ দিতে বাধ্য করার অভিযোগ উঠেছে ভারতের উগ্র হিন্দুত্ববাদী বিজেপির আলিগড়ের প্রাক্তন মেয়র শকুন্তলা ভারতীর বিরুদ্ধে।

৭ আগস্ট অলিগড়ের এক তরুণী নিরুদ্দেশ হয়ে যান তার বাড়ি থেকে। তরুণীর স্বামী এক হিন্দু ছেলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন থানায়।

তিনি জানান, তার স্ত্রী বোনের বাড়ি থেকে পালিয়ে গিয়েছেন। সঙ্গে করে কিছু গয়নাও নিয়ে গিয়েছেন। এবং এক হিন্দু ছেলেকে বিয়ে করার জন্য নিজের ধর্ম পরিবর্তন করছেন।

পুলিশ হিন্দু তরুণের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৩ ও ৩৬৬ ধারায় মামলা দায়ের করে। এবং তরুণীর তল্লাশি চালায়।

আরও পড়ুন:  বিদ্রূপ, কটূক্তি জয় করে ৩ ফুট ২ ইঞ্চির আরতি ডোগরা আজ দক্ষ আইএএস আধিকারিক

অন্যদিকে ওই মুসলিম তরুণীর বোন টুইটারে উগ্র হিন্দুত্ববাদী বিজেপির প্রাক্তন মেয়রের বিরুদ্ধে অভিযোগ করে পোস্ট করেন। তিনি বলেন, এসবের পেছনে রয়েছেন শকুন্তলা দেবী।

তিনি মুসলিম মেয়েদের অপহরণ করে নিয়ে গিয়ে ধর্মান্তরিত করে হিন্দু ছেলেদের সঙ্গে বিয়ে দেওয়ায়। তিনি রবিবার (১৬ আগস্ট) একটি সাংবাদিক সম্মেলনে প্রকাশ্যে এই ঘটনার মূলচক্রী হিসেবে অভিযুক্ত করেন উগ্র হিন্দুত্ববাদী বিজেপির মেয়র শকুন্তলা দেবীকে।

তার বক্তব্য, আমার বোন যখন থানায় আসেন, তার সঙ্গে গাড়িতে ছিলেন প্রাক্তন মেয়র। এমনকি বোনকে আমার সঙ্গে কথা পর্যন্ত বলতে দেননি শকুন্তলা দেবী।

আরও পড়ুন:  মহাকাশে যাচ্ছে বাংলাদেশের ধনেপাতার বীজ

তিনি কীভাবে এই ঘটনায় জড়িত হলেন?‌ তিনি আদপে একটি চক্র চালাচ্ছেন। যেখানে মুসলিম মেয়েদের অপহরণ করে নিয়ে গিয়ে ধর্ম পরিবর্তন করিয়ে হিন্দু ছেলের সঙ্গে বিয়ে করাতে বাধ্য করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।