প্রচ্ছদ বাংলাদেশ শিক্ষাঙ্গন

রামেবির নতুন কোষাধ্যক্ষ ড. রুস্তম

12
রামেবির নতুন কোষাধ্যক্ষ ড. রুস্তম
পড়া যাবে: < 1 minute

ক্যাম্পাস প্রতিনিধি  :   রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. রুস্তম আলী আহমেদকে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (রামেবি) কোষাধ্যক্ষ পদে নিয়োগ দেয়া হয়েছে। তিনি চার বছর এ পদে দায়িত্ব পালন করবেন।

গত সোমবার (১৭ আগস্ট) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের (চিকিৎসা শিক্ষা-১ শাখা) উপসচিব মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়, ‘রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় আইন, ২০১৬’ এর ধারা ১৫(১) অনুযায়ী রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. রুস্তম আলী আহমেদকে চার বছর মেয়াদে নিম্নবর্ণিত শর্তে কোষাধ্যক্ষ পদে নিয়োগ দিয়েছেন।

আরও পড়ুন:  কলেজে ভর্তিতে ফি কমছে

কোষাধ্যক্ষ হিসেবে তার নিয়োগের মেয়াদ চার বছর হবে। তবে রাষ্ট্রপতি ও চ্যান্সেলর প্রয়োজন মনে করলে এর পূর্বেই এ নিয়োগ বাতিল করতে পারবেন।

এ নিয়োগ ১২ আগস্ট থেকে কার্যকর হিসেবে গণ্য হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares