প্রচ্ছদ রাজনীতি বিএনপি

রিলিফ চুরি আ’লীগের মজ্জাগত অভ্যাস:এমরান সালেহ প্রিন্স

21
রিলিফ চুরি আ’লীগের মজ্জাগত অভ্যাস:এমরান সালেহ প্রিন্স
পড়া যাবে: < 1 minute

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন,রিলিফ চুরি আওয়ামী লীগের মজ্জাজাত অভ্যাসে পরিণত হয়েছে। ৭৪ থেকে এ পর্যন্ত ইতিহাস এটাই প্রমান করে। রিলিফ দেখলেই তাদের মাথা খারাপ হয়ে যায়।

বুধবার, আগস্ট ১৯, ২০২০, শেরপুর জেলার সদর উপজেলার চর পক্ষিমারী ইউনিয়নের সাতপাকিয়া, ব্যাপারী পাড়াসহ ইউনিয়নে বন্যা কবলিত বিভিন্ন গ্রামে বিএনপির পক্ষ ক্ষতিগ্রস্ত কৃষক ও মানুষের মধ্যে আমন ধানের চারা ও ত্রান বিতরণ কালে এ কথা বলেন। সাতপাকিয়ায় ধানের চারা বিতরণ শেষে ইন্জিন চালিত নৌকা করে নেতৃবৃন্দ বন্যা পরিস্থিতি অবলোকন করে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করা হয়।

মহামারী করোনাকালে ভয়াবহ দীর্ঘস্থায়ী বন্যার কথা উল্লেখ করে তিনি বলেন, করোনা ও বন্যার প্রকোপে মানুষ বিপর্যস্ত। এসব মোকাবেলায় সরকারের বাস্তবসম্মত কার্যকর পদক্ষেপ নাই। সরকারের ভুল নীতি, ব্যার্থতা, দুর্ণীতি, লুটপাটে করোনা ও বন্যায় মানুষের জীবন দুর্বিসহ হয়ে পড়েছে। তিনি বন্যাকবলিত এলাকায় পর্যাপ্ত ত্রান বরাদ্দ, স্বচ্ছতার সাথে বিতরণ, ক্ষতিগ্রস্ত বাড়িঘর নির্মানে টিন ও অর্থ সহায়তা, ক্ষতিগ্রস্ত কৃষকদের সুদমুক্ত কৃষি ঋন, বিনামূল্যে সার, বীজ, কীটনাশক ঔষধ প্রদান, পানি নেমে যয়াবার পর সম্ভাব্য রোগ নিরাময়ে বিনামূল্যে চিকিৎসা প্রদানের দাবী জানান। রাষ্ট্র যন্ত্র ব্যাবহার করে জালিয়াতি ও জনগণের ভোট ছাড়াই জোরপূর্বক ক্ষমতা জবর দখল করে আওয়ামী লীগ দুর্নীতি ও লুটপাট করে জনগণের ভাগ্য বিপর্যস্ত করে নিজেদের ভাগ্য পরিবর্তনে ব্যাস্ত।

আরও পড়ুন:  ইউএনওর ওপর হামলা রাষ্ট্রের জন্য অশুভ সংকেত : মির্জা ফখরুল আলমগীর

তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি নেতাকর্মীরা দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। আর আাওয়ামী লীগ জনগণের টাকায় কেনা ত্রান লুটপাট করছে।

এসময় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওয়ারেস আলী মামুন, শেরপুর জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল আওয়াল চৌধুরী, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ পলাশ, আবু রায়হান রুপম, কোষাধ্যক্ষ এমদাদুল হক, দফতর সম্পাদক সেলিম শাহী,প্রচার সম্পাদক সাইফুল ইসলাম মানিক, জেলা ছাত্র দলের সভাপতি শওকত হোসেন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  বগুড়া-১ আসনেও আওয়ামী লীগের জয়

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares