প্রচ্ছদ আইন-আদালত

পর্বতারোহী রত্নাকে গাড়িচাপা দেয়া ঘাতক নাঈম রিমান্ডে

21
পর্বতারোহী রত্নাকে গাড়িচাপা দেয়া ঘাতক নাঈম রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     পর্বতারোহী রেশমা নাহার রত্নাকে চাপা দেয়া মাইক্রোবাসচালক ঘাতক মো. নাঈমের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১৯ আগস্ট) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মোবারক আলী ঘটনার মূল রহস্য উদঘাটনে তাকে পাঁচ দিনের রিমান্ডে আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ মিল্লাত হোসেন দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার (১৮ আগস্ট) রাজধানীর কাফরুল থানাধীন ইব্রাহীমপুর থেকে জব্দ করা হয় কালো রঙের ১২ সিটের মাইক্রোবাসটি। গ্রেফতার করা হয় মাইক্রোবাসচালক মো. নাঈমকে (২৭)। তিনি দুর্ঘটনার সময় মাইক্রোবাসটি চালাচ্ছিলেন। গাড়ির মালিক একটি বেসরকারি প্রতিষ্ঠানের কাছে মাইক্রোবাসটি মাসিকভিত্তিতে ভাড়া দিয়েছেন। ঘটনার দিন ওই প্রতিষ্ঠানের নাইট শিফটে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন গন্তব্যে নামিয়ে দেয়ার সময় ঘটনাটি ঘটে বলে প্রাথমিকভাবে জানা যায়।

আরও পড়ুন:  ডেসটিনির রফিকুল আমীনের জামিন আবেদন আপিলেও খারিজ

উল্লেখ্য, গত ৭ আগস্ট রাজধানীর সংসদ ভবন এলাকার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন লেক রোডে সাইক্লিং করার সময় গাড়ির ধাক্কায় মারা যান তরুণ অভিযাত্রী রেশমা নাহার রত্না।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares