Bangla News

প্রকাশ্যে আদর-বুবলীর রোমান্স

বিনোদন ডেস্ক : আসন্ন ঈদ উপলক্ষে মুক্তির মিছিলে রয়েছে হাফ ডজনের বেশি সিনেমা। তার মধ্যে একটি চিত্রনায়ক আদর আজাদ ও শবনম বুবলী জুটির দ্বিতীয় সিনেমা ‘লোকাল’। সাইফ চন্দন পরিচালিত সিনেমাটি আসছে ঈদে দেশজুড়ে মহাসমারোহে মুক্তি পাবে বলে নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিওপেট্রা ফিল্মস। সিনেমাটির গল্প ও চিত্রনাট্যে করেছেন ফেরারী ফরহাদ।

মুক্তির ঘোষণা দিয়ে গতকাল শনিবার রাতে ‘লোকাল’র ট্রেলার প্রকাশ করা হয়। ২ মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ্যে আসতেই বেশ সাড়া ফেলছে। এখানে আদর-বুবলীকে ভিন্ন লুকে দেখা গেছে। ট্রেলারে যেমন আছে অ্যাকশন ঠিক তেমনই আছে তাদের রোমান্স। অনেকেই ট্রেলারটি শেয়ার করে প্রশংসা করেছেন।

এর আগে, গত সপ্তাহে সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পায় ‘লোকাল’। সিনেমাটি দেখে প্রশংসা করেন সেন্সর বোর্ডের সদস্যরাও। রাজনৈতিক থ্রিলার ঘরানার গল্পের ‘লোকাল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আদর আজাদ ও শবনম বুবলী। এর আগে তারা প্রথম জুটি হয় ‘তালাশ’ সিনেমায়।

আদর বলেন, ‘এই সিনেমার গল্পটি পলিটিক্যাল থ্রিলার ঘরানার। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব। গল্প নিয়ে এখনই কিছু বলা যাবে না। এতটুকু নিশ্চিত করতে পারি দর্শকদের জন্য চমক আছে। আদর-বুবলীতে দর্শক এবারও নিরাশ হবেন না।;

পরিচালক সাইফ চন্দন বলেন, ‘আমি ভালো সিনেমা নির্মাণের চেষ্টা করেছি। এতে একেবারে প্রান্তিক পর্যায়ের গল্প তুলে আনা হয়েছে। নেতৃত্বের লড়াই ও এলাকার পলিটিকস নিয়ে তৈরি হয়েছে “লোকাল” সিনেমাটি।’

‘লোকাল’ সিনেমাতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরীফসহ অনেকে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button