Bangla News

যুক্তরাষ্ট্র নয়, ওমরাহ শেষে মাগুরায় বাবা-মায়ের সঙ্গে ঈদ করবেন সাকিব!

জুমবাংলা ডেস্ক: ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মোহামেডানের হয়ে ম্যাচ খেলেই একটি চিপস কোম্পানির বিজ্ঞাপনে শুটিংয়ে অংশ নিতে ভারতে পাড়ি জমান সাকিব আল হাসান। এরপর সেখান থেকে ওমরাহ পালন করতে সৌদি আরবের উদ্দেশে পাড়ি দেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আগে শোনা গিয়েছিল, মক্কায় ওমরাহ শেষে সাকিব দেশে না এসে যুক্তরাষ্ট্র চলে যাবেন এবং সেখানেই স্ত্রী ও সন্তানদের সাথে ঈদ করবেন। তারপর আয়ারল্যান্ডের সাথে ওয়ানডে সিরিজের আগে সোজা ইংল্যান্ডের চেমসফোর্ডে জাতীয় দলের সাথে মিলিত হবেন তিনি।

কিন্তু সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন সাকিব। এখন আর ওমরাহ শেষে যুক্তরাষ্ট্রে স্ত্রী ও সন্তানদের কাছে যাবেন না তিনি। দেশে ফিরে এসে মাগুরায় বাবা মায়ের সাথে ঈদ পালন করবেন টাইগার টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

এই তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রটোকল ম্যানেজার ওয়াসিম খান। গতকাল (১৬ এপ্রিল) বিকেলে তিনি গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করে জানান, ওমরাহ শেষে দেশে ফিরে আসবেন সাকিব।

সাকিব কবে ওমরাহ শেষে দেশে ফিরে আসবেন, তা নিশ্চিত করতে পারেননি ওয়াসিম খান। দুই-একদিনের মধ্যেই সেটি জানা যাবে। তবে যেদিনই আসুন না কেন, তিনি ওমরাহ শেষে ঢাকায় পা রেখে নিজ শহর মাগুরায় চলে যাবেন।

এদিকে বিজ্ঞাপনের শুটিং করতে সাকিবের সঙ্গে মুম্বাইয়ে গিয়েছিলেন সতীর্থ তাসকিন আহমেদ ও সৌম্য সরকার। সেখানে কাজ শেষ করে সৌম্য আর তাসকিন গতকাল সকালেই দেশে ফিরে এসেছেন। আর ওমরাহ করতে মক্কার পথে রয়েছেন সাকিব।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button