ফুলশয্যার খাটে তুমুল রোমান্সে মজলেন আম্রপালি, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক : সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে ও কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা।

ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘শাড়ি কে পালটে’ এই গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে ফুলশয্যার খাটে প্রথম রাতেই দৃশ্য অনুযায়ী রোমান্টিক হয়েছেন অভিনেত্রী।

একেবারে গ্রাম্য পরিবেশে, মানানসই পোশাকে ক্ষেতের মাঝেই তাদের রোমান্টিক নাচ করতে দেখা গিয়েছে। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের, তা গানের গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে।

‘এন্টার ১০ রাঙ্গীলা’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৪ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছিল এই ভিডিওটি। এই মুহূর্তে যা পৌঁছে গিয়েছে এক কোটিরও বেশি মানুষের কাছে। উল্লেখ্য গানটি কেশরী লাল যাদব ও আম্রপালি দুবে অভিনীত জনপ্রিয় ভোজপুরি ছবি ‘আশিকি’র।

গানটিতে কন্ঠ দিয়েছেন স্বয়ং কেশরী লাল যাদব ও শিল্পী রাজ। কথা দিয়েছেন বিজয় চৌহান। পরাগ পাতিল পরিচালিত এই ছবিটির উল্লেখ্য গানের ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই অনস্ক্রিন হিট তারকা জুটি।

Exit mobile version