প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

সু’শা’ন্তের হাতে ছিল এক অসাধারণ ক্ষমতা, যা সারা পৃথিবীতে মাত্র ১ শতাংশ মানুষের আছে

25
সু’শা’ন্তের হাতে ছিল এক অসাধারণ ক্ষমতা, যা সারা পৃথিবীতে মাত্র ১ শতাংশ মানুষের আছে
পড়া যাবে: < 1 minute

বেঁ’চে থাকতে বোধহয় সত্যিই আমরা মানুষের সঠিক কদর করতে পারি না। সুশান্ত সিং রাজপুত এর মৃ’ত্যুর পর সামনে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। পেশায় অভিনেতা হলেও তার আকর্ষণ ছিল মহাকাশের দিকে। পড়াশোনাতেও যথেষ্ট মেধাবী ছিলেন তিনি।

তিনি যে কতটা প্রতিভাবান মানুষ ছিলেন তা ধারনার বাইরে। বিরল প্রতিভার অধিকারী এই সুশান্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখান থেকে দেখা যাচ্ছে যে তিনি সব্যসাচী ছিলেন। অর্থাৎ ডান ও বাঁ হাত দিয়ে নিমিষে লিখে ফেলতে পারতেন যেকোনো লেখা।

অভিনেতার মৃ’ত্যুর পর সোশ্যাল মিডিয়ায় তার জীবনের নানান মুহূর্তের ভিডিও ক্রমশ উঠে আসছে ভাইরালের তালিকায়। এমনই আরো একটি ভিডিও সাক্ষী থাকল নেটিজেনরা। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই হাতে পেন নিয়ে একটি খাতায় সমান দক্ষতার সাথে লিখে চলেছেন সুশান্ত যা দেখে হতবাক সকলে।
দেখুন সেই ভিডিও-

আরও পড়ুন:  শিক্ষার্থীদের জন্য ফেসবুকের নতুন ফিচার ‘ক্যাম্পাস’

সমীক্ষা বলছে সমগ্র পৃথিবীর মাত্র 1% মানুষ 2 হাতে লিখতে পারেন সুশান্ত সিং রাজপুত ছিলেন সেই গোষ্ঠী একজন। শুধু তাই নয় মিরর রাইটিং এক্সপার্ট ছিলেন তিনি। অর্থাৎ এই লেখায় সমস্ত বর্ণ উল্টো লেখা হয় যা আয়নার সামনে ধরলে তবেই এর অর্থ বোঝা যায়।

সেই ধরনের লেখার স্টাইল অনায়াসে রপ্ত করেছিলেন অভিনেতা। কিন্তু এই সকল প্রতিভা ম্লান হয়ে গেল একটি দু’র্ঘটনায়। গত 14 ই জুন নিজের বান্দ্রার বাড়িতে গলায় ফাঁ’স লাগিয়ে আ’ত্মঘাতী হলেন তিনি।

প্রিয় অভিনেতার মৃ’ত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ সেইসঙ্গে নিভে গেল একটি জলজ্যান্ত বহুমুখী প্রতিভা। যে শূন্যস্থান তিনি তৈরী করলেন তা আর কোনদিন পূরণ হবে না।

আরও পড়ুন:  অবিশ্বাস্য, শুধু পায়ের পাতার ছবি বিক্রি করেই মাসে আয় সাড়ে ৩ লাখ টাকা!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares