Bangla News

দুই খানের গলায় গলায় ভাব, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক : বলিউডের প্রভাবশালী দুই তারকা অভিনয়শিল্পী শাহরুখ খান ও সালমান খান। মাঝে কয়েক বছর মুখ দেখাদেখি বন্ধ ছিল তাদের। তবে সেসব অতীত; এখন গলায় গলায় ভাব দুই খানের। আজকাল পরস্পরকে কাছে পেলে যেন ছাড়তেই চান না! আর এমন দৃশ্যই দেখা গেল বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে।

ইফতার পার্টির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, একে-অপরের হাত ধরে আছেন শাহরুখ-সালমান। আরেক হাত দিয়ে মিডিয়ার ক্যামেরার দিকে উড়ন্ত চুমু ছুঁড়ে দিচ্ছেন শাহরুখ। এরপর একে-অপরকে জড়িয়ে ধরেন তারা। শুধু তাই নয়, কিং খানের গাড়ির সামনে দাঁড়িয়েও আরো একবার জড়িয়ে ধরেন। তারপর ‘বন্ধু’ গাড়িতে উঠলে ফিরেন সালমান।

এদিন শাহরুখ আর সালমান দুজনকেই দেখা যায় কালো রঙের পোশাকে। এর আগে মাঝ রাতে সালমানের জন্মদিনের পার্টিতে গিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন শাহরুখ। বাদশার ‘পাঠান’ সিনেমায় সালমানের উপস্থিতি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। এবার পালা শাহরুখের, ভাইজানের ‘টাইগার থ্রি’ সিনেমায় তার হাজির হওয়ার কথা রয়েছে।

করোনা সংকটের কারণে অন্য সব ফিল্ম ইন্ডাস্ট্রির মতো স্থবির হয়ে পড়ে বলিউড। করোনা সংকট কাটিয়ে বলিউড ছন্দে ফেরার চেষ্টা করছে। এ অবস্থায়, শাহরুখ-সালমান পরস্পরের হাতটা শক্ত করে ধরেছেন, যা অনেককেই মুগ্ধ করেছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button