প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

জামিনে মুক্ত হলেন বাংলা টিভির রংপুর প্রতিনিধি

16
জামিনে মুক্ত হলেন বাংলা টিভির রংপুর প্রতিনিধি
পড়া যাবে: < 1 minute

জামিনে মুক্ত হলেন বাংলা টিভির রংপুর প্রতিনিধি

 জামিনে মুক্ত হলেন বাংলা টিভির রংপুর প্রতিনিধি ও রিপোর্টার্স ক্লাবের সদস্য রাফাত হোসেন বাঁধন। বুধবার সন্ধায় তিনি রংপুর কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন।

 এর আগে দুপুরে রংপুর সিটি করপোরেশনের কাউন্সিলর ফজলে এলাহী ফুলুর মিথ্যা মামলায় বাঁধনের জামিন মঞ্জুর করেন চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ এর বিচারক দেলওয়ার হোসেন।  গত ৮ আগস্ট রাত পৌনে আটটার দিকে রংপুর মহানগরীর ৩ নং চেক পোস্টে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের বাকী ১ লাখ ৬০ হাজার টাকা  চাওয়ায় কাউন্সিলর ফুলু, তার পুত্র শাওন, সজল, আকিফুলসহ সন্ত্রাসীরা সাংবাদিক বাঁধন ও তার পিতা সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেনকে কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সাংবাদিক বাঁধন মামলা করার পর কাউন্সিলর ফুলু উল্টো তার বিরুদ্ধে মামলা দেয়। ওই মামলায় গত বৃহস্পতিবার আত্মসমর্পণ করলে বাঁধনের জামিন না মঞ্জুর করেছিলেন আদালত। বুধবার জামিন মঞ্জুর হওয়ায় কারামুক্ত হলেন তিনি। এ ঘটনায় বিক্ষুব্ধ রংপুরের সাংবাদিক সমাজ হামলাকারী কাউন্সিলর ও তার সন্ত্রাসীবাহিনীর গ্রেফতার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

আরও পড়ুন:  করোনা পজিটিভ রিপোর্ট নিয়ে এমপি রমেশের সন্দেহ পোষণ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।