প্রচ্ছদ অপরাধ

ইউপি সদস্যের লা’শ মিলল হালুয়াঘাটের নিজ বাসার কক্ষে

22
ইউপি সদস্যের লা’শ মিলল হালুয়াঘাটের নিজ বাসার কক্ষে
পড়া যাবে: < 1 minute

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জাকির হোসেনের লা’শ উ’দ্ধা’র করেছে থানা পুলিশ। বুধবার রাত ৮টার দিকে পৌর শহরের হোটেল ইমেক্স ইন্টারন্যাশনাল সংলগ্ন নিজ বাসার কক্ষ থেকে তার লা’শ উ’দ্ধা’র করা হয়।

স্থানীয়রা জানান, গত দু’দিন ধরে সদর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য জাকির হোসেন নিখোঁজ ছিলেন। বুধবার সকাল থেকে তার থাকার কক্ষ থেকে দু’র্গ’ন্ধ বের হচ্ছিল।

পাশে থাকা হোটেল ইমেক্স-এর কর্মচারীরা বিষয়টি টের পেয়ে ঘরের ফুটো দিয়ে দেখে মশারি টানানো অবস্থায় বিছানায় ইউপি সদস্য জাকির হোসেনের লা’শ পড়ে আছে। তাৎখনিক বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে রাত ৮টার দিকে পুলিশ এসে লা’শ উদ্ধার করে।

আরও পড়ুন:  প্রতারণার দুই মামলায় ১৪ দিনের রিমান্ডে সাহেদ

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল হাসান বলেন, আমরা ফোনের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে ছুটে যাই। ইউপি সদস্য তার ঘরে একাই থাকতেন।

তার সঙ্গে পরিবারের কেউ না থাকায় মৃ’ত্যু’র বিষয়টি বুঝতে পারেনি। আমরা তার ঘরের টিন কেটে প্রবেশ করে তার লা’শ উ’দ্ধা’র করি। পরিবারের কাছে লা’শ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares