প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

ওষুধ খাইয়ে সারিয়ে তোলা সেই মানুষটির ঘরে প্রতিদিন আসছে টিয়া পাখিটি!

19
ওষুধ খাইয়ে সারিয়ে তোলা সেই মানুষটির ঘরে প্রতিদিন আসছে টিয়া পাখিটি!
পড়া যাবে: < 1 minute

আহত অবস্থায় বাড়ির ছাদে এসে পড়েছিল এক টিয়া পাখি। সেই পাখিটিকে ওষুধ খাইয়ে সারিয়ে তোলেন বাড়ির মালিক। সেরে ওঠার পর যেন সেই বাড়িরই সদস্য হয়ে গেছে টিয়া পাখিটি।
ভারতের হাওড়ার বেলুড়ে ঘটনাটি ঘটেছে। মণ্ডলপাড়ার দত্ত পরিবারের গোটা বাড়িটিকেই এখন মাতিয়ে রেখেছে ওই টিয়া পাখি।
অাগস্টের শেষের দিকের ঘটনা। বাড়ির ছাদে এসে পড়ে আহত টিয়াটি। ডানায় আঘাত লাগায় উড়তে পারছিল না সে। সে সময় দত্ত পরিবারের সাথী দত্ত পাখিটিকে দেখতে পান। পাখির ডানায় ওষুধ লাগিয়ে সেবা-শুশ্রূষা করতে থাকেন তিনি।

আরও পড়ুন:  অটোর মধ্যেই বেসিন, স্যানিটাইজার, Wi-Fi, টিভি, ফ্যান, ডাস্টবিন, মারাত্বক ভাইরাল ভিডিও

দিন দুয়েক পরে পাখিটি সুস্থ হয়ে উড়ে যায়। কিন্তু তার পরই শুরু হয় তার কীর্তি! প্রতিদিন সে ওই বাড়িতে উড়ে আসে। দিনে তিন বার করে তার যাতায়াত।
বাড়ির সদস্যের মতোই সব ঘরে ঘুরে বেড়ায়। বরবটি, মরিচ, বিস্কুট, ছোলা সবই খেতে দিলে খায়। আবার খাবার না দিলে রাগ দেখিয়ে চিৎকারও জুড়ে দেয়।
বাড়ির লোকেরা টিয়া পাখিটির নাম রেখেছেন মিঠু। তারা বলছেন, মাঝে যদি পাখিটি কোনোদিন না আসে, তখন বেশ মন খারাপ হয়। তারা চান এই নতুন অতিথি প্রতিদিন তাদের বাড়িতে আসুক।

আরও পড়ুন:  স্ত্রী ঘুমিয়ে পড়লেই গোপন রাস্তা দিয়ে চলে যান স্বামী, কিন্তু কেন জানেন ?

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares