প্রচ্ছদ অর্থ ও বাণিজ্য

আজ থেকে শুরু হলো ব্যাংকের স্বাভাবিক কার্যক্রম

13
আজ থেকে শুরু হলো ব্যাংকের স্বাভাবিক কার্যক্রম
পড়া যাবে: < 1 minute

August 19, 202034

নিজস্ব প্রতিবেদক: দেশের অর্থনৈতিক গতিশীলতা ফিরিয়ে আনতে বুধবার (১৯ আগস্ট) ব্যাংকগুলো স্বাভাবিক গতিতে কার্যক্রম শুরু করেছে। গতকাল মঙ্গলবার এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করে বাংলাদেশ ব্যাংক। এটি সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে পাঠানো হয়।

কারিকৃত প্রজ্ঞাপনে বলা হয়েছে, দেশের তফসিলি ব্যাংকসমূহ এখন থেকে নিরবচ্ছিন্নভাবে স্বাভাবিক দাপ্তরিক-ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবে। ঝুঁকিপূর্ণ (বিশ্ব স্বাস্থ্য সংস্থার নীতিমালা) কোভিড-১৯ এ আক্রান্ত কর্মকর্তা-কর্মচারী ও সন্তান সম্ভবা নারীরা চিকিৎসকের প্রত্যয়ন/মেডিকেল সার্টিফিকেট স্ব-স্ব কর্তৃপক্ষের নিকট দাখিল করে অফিসে আগমন থেকে বিরত থাকবেন।

আরও পড়ুন:  বায়োফ্লকে মাছ চাষ, তিতির পালন ও গরু মোটাতাজাকরণে ঋণ দেবে ব্যাংক

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, ব্যাংকসমূহের সান্ধ্যকালীন এবং প্রযোজ্য ক্ষেত্রে সাপ্তাহিক ছুটিকালীন (শুক্রবার ও শনিবার) কার্যক্রম স্বাভাবিক নিয়মে আগের মত পরিচালিত হয়েছে। এ নির্দেশনা অবিলম্বে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত তা বহাল থাকবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।