প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

আইইডিসিআরের নতুন পরিচালক ডা. তাহমিনা শিরীন

13
আইইডিসিআরের নতুন পরিচালক ডা. তাহমিনা শিরীন
পড়া যাবে: < 1 minute

ঢাকা : স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) নতুন পরিচালক পদে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ডা. তাহমিনা শিরীন। এর আগে তিনি একই প্রতিষ্ঠানে অধ্যাপক (মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা) ও ভাইরোলজি বিভাগ পদে কর্মরত ছিলেন।

তিনি আইইডিসিআরের সর্বশেষ পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরার স্থলাভিষিক্ত হলেন। সম্প্রতি তিনি অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন পদে) পদোন্নতি পান।

বুধবার (১৯ আগস্ট) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব শারমিন সুলতানা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে অধ্যাপক তাহমিনা শিরীনকে আইইডিসিআরে এ বদলি ও পদায়ন করা হয়। বৃহস্পতিবার (২০ আগস্ট) থেকে এ আদেশ কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

আরও পড়ুন:  ডা.সাবরিনার ২ এনআইডি, স্বামীর নামের পাশে ২ পুরুষ

এদিকে অধ্যাপক ডাক্তার মীরজাদী সেব্রিনা ফ্লোরা আগামীকাল বৃহস্পতিবার অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) পদে যোগদান করবেন বলে জানা গেছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares