প্রচ্ছদ এক্সক্লুসিভ

মানবদেহের প্রস্রাবে ক্ষ’য়, শু’ক্র”মেহ, প্রমে’হ এবং পাইলস ও ঘন ঘন প্রস্রাবের স্থায়ী সমাধান।

77
মানবদেহের প্রস্রাবে ক্ষ’য়, শু’ক্র”মেহ, প্রমে’হ এবং পাইলস ও ঘন ঘন প্রস্রাবের স্থায়ী সমাধান।
পড়া যাবে: 6 মিনিটে

আমাদের দেশের পুরুষদের মাঝে যৌনতা বিষয়ক তেমন কোন বিশেষ জ্ঞান না থাকার কারনে এবং যৌবনকালের শুরুতে নিজেদের কতৃক কিছু ভুলত্রুটির কারনে আমাদের সমাজের অধিকাংশ পুরুষদের মাঝেই যৌবনকালের মধ্যবর্তী বয়সে প্রসাবে ক্ষয় ( semen with urine ) নামক একটি রোগের উদ্রেক হয়, যা ধাতু দুর্বলতা ( Spermatorrhoea) / ধাতুক্ষয় ( Semen Leakage ) / প্রদর রোগ নামেও পরিচিত ।

এই রোগটি সরাসরি / তৎক্ষণাৎ শরীরের উপর কোন প্রকার প্রভাব তৈরি করে না বিধায় এই রোগটির সৃষ্টি সম্পর্কে আক্রান্ত পুরুষ মানবদেহটি অনুভবও পারে না, বরংচ উক্ত রোগটি খুব ধীরে ধীরে শরীরের উপর প্রভাব ফেলে শরীরের স্বাভাবিক কার্যক্ষমতা নষ্ট করে দেয় । এক কথায় বলতে গেলে – ইহা নিজে কোন রোগ নয় কিন্তু ইহা অন্যান্য অনেক শারীরিক রোগের সৃষ্টিকারী ।

আমাদের দেশের পুরুষদের মাঝে উক্ত সমস্যা সৃষ্টির প্রধান এবং অন্যতম কারন হল যৌবনকালের শুরুতে অধিক বেশী হস্তমৈথুন করা । এছাড়া অল্প বয়সে অতিরিক্ত যৌন মিলন করা । পাশাপাশি অধিক বেশী পর্ণ দেখা, খারাপ চিন্তা করা।স্বাভাবিক ভাবে হরমোনের অভাবে অথবা কৃত্রিম অতিরিক্ত মৈথন বা অস্বাভাবিক শুক্রপাত করতে থাকলে স্পারম্যাটোরিয়া সৃষ্টি হতে পারে। আবার অনেক সময় অপুষ্টি বা ভিটামিন প্রভৃতির অভাবে অথবা দীর্ঘদিন রক্তশূন্যতা বা নানা প্রকার রোগে ভোগার ফলে ইহা দেখা দিতে পারে। ইহার ফলে তাদের শুক্র নির্গত হলে দেখা যায় তাদের শুক্রে ঘনত্ব (viscosity) কম এবং তা দেখতে বেশ তরল। ইহাতে রোগীর ভয়ানক দুর্বলতা সৃষ্টি হয়।

লক্ষণ সমূহঃ- উক্ত রোগে আক্রান্ত রোগীর শুক্র অত্যন্ত তরল হয়, রোগী ধীরে ধীরে শারীরিকভাবে দুর্বল হয়ে পড়ে এবং দেহের এবং চেহারার সৌন্দর্য নষ্ট হয়, চেহারার লাবণ্যতা কমে যায়, মুখ মলিন এবং চক্ষু কোঠরাগত হয়ে পরে । দেহে প্রয়োজনীয় প্রোটিন এবং ভিটামিনের প্রবল অভাব পরিলক্ষিত হয়, রোগীর জীবনীশক্তি দুর্বল হয়ে পড়ে এবং নানা প্রকার রোগে অতি সহজেই আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে ,দেহে যৌন হরমোন বা পিটুইটারি এড্রিনাল প্রভৃতি গ্রন্থির হরমোন কম নিঃসৃত হয়, যার ফলে দেহে যৌন ক্ষমতা কমে যায় এবং শুক্র ধীরে ধীরে পাতলা হতে থাকে, দৈহিক এবং মানসিক দুর্বলতা বৃদ্ধি পায়, মাথার যন্ত্রণা দেখা যায়, আক্রান্ত ব্যক্তি সর্বদাই অস্থির বোধ করে, বসা থেকে উঠলেই মাথা ঘোরে এবং ক্ষুধা হীনতা ভাব দেখা দেয়, ইহাতে পেনিস বা জননেদ্রীয় এতটাই দুর্বল হয়ে যায় যে, তার শুক্রের ধারণ শক্তি একেবারে কমে যায়, রাত্রে স্বপ্ন দেখে শুক্র ক্ষয় হয়, আবার দিনের বেলায়ও নিদ্রাকালীন স্বপ্ন দেখে শুক্রপাত হয় । প্রসাবের আগে-পরে আঠালো জাতীয় ধাতু নির্গত হয়, সমস্যা ধীরে ধীরে কঠিন আকার ধারণ করলে সামান্য উত্তেজনায় শুক্রপাত হয়, স্ত্রীলোক দর্শনে বা স্পর্শে শুক্রপাত ঘটে,পায়খানার সময় কুন্থন দিলে শুক্রপাত হয়, স্মরণশক্তি কমে যায়, বুদ্ধিবৃত্তি কমে যায়, অকাল বার্ধক্য এবং ধ্বজভঙ্গ রোগের লক্ষণ দেখা ।

চিকিৎসাঃ- প্রসাবে ক্ষয়, ধাতু দুর্বলতা, ধাতুক্ষয় পুরুষ মানবদেহের জন্য খুবই মারাত্মক এবং ভয়াবহ রোগ হিসাবে বিবেচিত, বিশেষ করে আমাদের দেশের তরুন সমাজ এই রোগে অধিক বেশী ভুক্তভোগী হয়ে থাকে । আর যে সকল যুবক এবং বিবাহিত ভাইয়েরা উক্ত মারাত্মক সমস্যায় আক্রান্ত রয়েছেন, তাদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক শারীরিক শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য “” ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ”” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদা ফর্মুলায় তৈরিকৃত ”আয়ুর্বেদা হরমোজিন প্লাস”, যা আপনার প্রসাবে ক্ষয় / ধাতু ক্ষয় / ধাতু দুর্বলতা সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে শতভাগ কার্যকারী। একনজরে নাম :- ”আয়ুর্বেদা হরমোজিন প্লাস”সেবনকাল :- (৮০-৯০) দিন। প্রয়োজনীয়তা :- ১ কোর্স ।

ক্রিয়াঃ- প্রসাবে ক্ষয় বন্ধকরন, প্রসাবের আগে-পরে ধাতু ক্ষয় বন্ধকরন, , স্মৃতিশক্তি বর্ধক , শারীরিক অঙ্গ-প্রত্যঙ্গ সমূহের কার্যক্ষমতা বর্ধক , যৌনশক্তি বর্ধক , প্রফুল্লকারক, চেহারা ও ত্বকে লাবণ্য আনায়ন, রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধি সহ সার্বিক শারীরিক ও মানসিক ভাবে সক্ষমতা ফিরিয়ে আনতে অত্যন্ত কার্জকরি । সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়ামুক্ত ।উক্ত প্রোডাক্টটি যুবক এবং বিবাহিত ভাইদের তথা পুরুষের প্রসাবে ক্ষয় / ধাতু দুর্বলতা / ধাতু ক্ষয় নামক সমস্যা সমাধানে শতভাগ কার্যকারী আমাদের এই ”আয়ুর্বেদা হরমোজিন প্লাস” প্রোডাক্টটির মূল্য – মাত্র ৪১৫০ টাকা । যে কোন পরামর্শ করার জন্য যোগাযোগ করুনঃ-01975-636569..// 01725-309881

আরও পড়ুন:  ৪০০ টাকায় শুরু করা মাসুমের আয় সাড়ে তিন লাখ টাকা!

ঘন ঘন বা অধিক প্রস্রাবের কারণঃ- ডায়াবেটিস ছাড়া অন্য যেসব কারণে ঘন ঘন প্রস্রাব হয়, তা হলো: মূত্রনালি বা মূত্রথলির সংক্রমণ।গর্ভকালীন প্রথম ও শেষ দিকে।বয়স্ক পুরুষদের প্রস্টেট গ্রন্থির সমস্যায়।স্ট্রোক ও অন্যান্য স্নায়ুরোগ, মূত্রথলির স্নায়ুবিকলতা, মূত্রথলির ক্যানসার ইত্যাদি।মস্তিষ্কের টিউমার, বিকিরণ, সার্জারি, আঘাত, কিডনি রোগ ইত্যাদি কারণে মূত্র নিয়ন্ত্রক এডিএউচ হরমোনের অভাব বা অকার্যকারিতা দেখা দেয়।থাইরয়েড হরমোন বা করটিসল হরমোনের আধিক্য।রক্তে ক্যালসিয়াম বা পটাশিয়ামের তারতম্য।ঘন ঘন প্রস্রাব বা অধিক পরিমাণ প্রস্রাব কোনো রোগ নয় বরং রোগের উপসর্গমাত্র। এর কারণে শরীরে পানিশূন্যতা, পানির ভারসাম্যহীনতা, লবণের ভারসাম্যহীনতা সৃষ্টি হতে পারে।আসুন জেনে নিই লক্ষণগুলো ঘন ঘন প্রস্রাব হওয়া এবং পিপাসা লাগা ক্লান্তি ও অবসাদগ্রস্ত ভাব মাত্রাতিরিক্ত ওজন হ্রাস রোগ প্রতিরোধ ক্ষমতা কমে যাওয়া ঘন ঘন ইনফেকশন প্রস্রাবের সময় জ্বালা পোড়া, ঘন ঘন অল্প অল্প প্রসাব, প্রস্রাব করার পরও প্রস্রাবের ইচ্ছে থাকা,বিশেষ করে ১৫ থেকে ৪০ বছর বয়স পর্যন্ত এই সংক্রমণের প্রকোপ বেশি দেখা যায়।

চিকিৎসাঃ – ঘন ঘন প্রসাব মানবদেহের জন্য খুবই মারাত্মক এবং ভয়াবহ রোগ হিসাবে বিবেচিত, বিশেষ করে আমাদের দেশের তরুন সমাজ এই রোগে অধিক বেশী ভুক্তভোগী হয়ে থাকে । আর যে সকল যুবক এবং বিবাহিত ভাইয়েরা উক্ত মারাত্মক সমস্যায় আক্রান্ত রয়েছেন, তাদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক শারীরিক শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য “” ন্যাচারাল আয়ুুর্বেদা লিঃ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদা ফর্মুলায় তৈরিকৃত ”আয়ুর্বেদা ইউরেসিন প্লাস”, যা আপনার ঘন ঘন প্রসাব সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে শতভাগ কার্যকারী। একনজরে নাম :- ”আয়ুর্বেদা ইউরেসিন প্লাস”সেবনকাল :- ৭০-৮০ দিন। প্রয়োজনীয়তা :- ১ কোর্স ।

ক্রিয়াঃ-ঘন ঘন প্রসাব বন্ধকরন, ফোটা ফোটা প্রসাব,প্রস্রাবের সময় ব্যাথা, জ্বালাপোড়া রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধি সহ সার্বিক শারীরিক ও মানসিক ভাবে সক্ষমতা ফিরিয়ে আনতে অত্যন্ত কার্জকরি ।
সম্পূর্ণ পার্শ্ব-প্রতিক্রিয়ামুক্ত,উক্ত প্রোডাক্টটি যুবক এবং বিবাহিত ভাইদের তথা পুরুষের ঘন ঘন প্রসাব বন্ধকরন/ ফোটা ফোটা প্রসাব, নামক সমস্যা সমাধানে শতভাগ কার্যকারী আমাদের এই ”আয়ুর্বেদা ইউরেসিন প্লাস” প্রোডাক্টটির মূল্য – মাত্র ৩৬৫০ টাকা । যে কোন পরামর্শ করার জন্য যোগাযোগ করুনঃ- 01975-636569..// 01725-309881

অর্শ বা পাইলসের লক্ষন সমূহঃ আপনি হয়তো টয়লেটে যেতে ভয় পাচ্ছেন । টয়লেটে গেলেই আপনার ব্যথা শুরু হবে, শুই ফোঁটার মতো খোঁচা লাগে। পায়খানার সাথে রক্ত বের হতে শুরু হবে । এই সমস্যার নাম হয়তো আমরা অনেকেই জানি, এটাই হল অর্শ বা পাইলস । আমাদের পায়খানার রাস্তায় বা মলদ্বারে অনেক সময় রক্তনালী , মাংসপেশি বা ইলাস্টিক ফাইবারগুলো ইনফ্লামেশন হয়ে ফোলে একসাথ হয় জমাট বেধে যায় । পায়খানার সময় ঐ ফোলা জায়গা ছিঁড়ে ব্যথা এবং রক্তক্ষরণ হতে পারে । অনেক সময় পায়ুপথের মুখ থেকে জমাট মাংসপিণ্ড বের হয়ে বাহিরে চলে আসে । হাত দিয়ে চাপ দিলে এটা আবার পায়ুপথ দিয়ে ভিতরে ঢুকে যায় । এই সমস্যাকে অর্শরোগ বা পাইলস বলা হয় । সাধারণত বাইরে এসে আটকে গেলে অথবা ভেতরে রক্তক্ষরণ হলে, ব্যাথা ও চুলকানি হওয়া। আম (মিউকাস) জাতীয় নিঃসরন মলদার ফুলে যাওয়া । জালাপোড়া করা মলত্যাগ এর আগে বা পরে।

চিকিৎসাঃ – ‘ অর্শ বা পাইলস’ মানবদেহের জন্য খুবই মারাত্মক এবং ভয়াবহ রোগ হিসাবে বিবেচিত, বিশেষ করে আমাদের দেশের তরুন এবং মধ্য বয়সীরা এই রোগে অধিক বেশী ভুক্তভোগী হয়ে থাকে । আর যে সকল যুবক এবং বিবাহিত ভাইয়েরা উক্ত মারাত্মক সমস্যায় আক্রান্ত রয়েছেন, তাদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে স্বাভাবিক শারীরিক শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য “” ন্যাচারাল আয়ুুর্বেদা লিঃ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদা ফর্মুলায় তৈরিকৃত ”আয়ুর্বেদা পাইলস প্লাস”, যা আপনার “অর্শ বা পাইলস” সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে শতভাগ কার্যকারী। একনজরে নাম :-”আয়ুর্বেদা পাইলস প্লাস”সেবনকাল :- ৮০-৯০ দিন। প্রয়োজনীয়তা :- ১ কোর্স ।

আরও পড়ুন:  বাড়িভাড়া ৬০ শতাংশ মওকুফ করতে নির্বাহী আদেশ জারির আহ্বান

ক্রিয়াঃ- টলেটে রক্তক্ষরণ বন্ধ করে, মাংস পেসি বাহির হওয়া বন্ধ করে, মিউকাস নিরসন বন্ধ করে, রক্তনালী , মাংসপেশি বা ইলাস্টিক ফাইবারগুলো ইনফ্লামেশন এর ফোলা এবং জমাট বাধা বন্ধ করে। এবং স্বাভাবিক জীবন ফিরিয়ে দেয়। অর্শ বা পাইলস সমস্যার শতভাগ কার্যকরী স্থায়ী সমাধান পেতেে “আয়ুর্বেদাা পাইলস প্লাস” সেবন করুন এক কোর্স। “আয়ুর্বেদাা পাইলস প্লাস” প্রোডাক্টটির বর্তমান মূল্য মাত্র ৪৫৫০ টাকা। যে কোন পরামর্শ করার জন্য যোগাযোগ করুনঃ- 01975-636569../ 01725-309881

অর্ডার এবং যোগাযোগের উপায় :- আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই সংগ্রহ করতে পারবেন কোন প্রকার অগ্রিম পেমেন্টের ঝামেলা ছাড়াই । শুধুমাত্র একটি ফোনকল অথবা ম্যাসেজের মাধ্যমে আপনি আপনার নাম, ঠিকানা এবং মোবাইল নাম্বার পাঠিয়ে দিন আমাদের মোবাইল নাম্বারে অথবা ফেসবুক পেজে । পরবর্তীতে আমরাই আমাদের এই প্রোডাক্টটি পৌঁছে দেওয়ার ব্যাবস্থা করব আপনার নিকটে, পাশাপাশি আমরা দিচ্ছি প্রোডাক্ট হাতে পেয়ে পূর্ণ টাকা পরিশোধ করার সু-ব্যাবস্থা । তবে উল্লেখ্য যে , পুরো বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে প্রোডাক্টটি সংগ্রহ করতে প্রোডাক্ট মূল্যের সাথে অতিরিক্ত সার্ভিস চার্জ হিসাবে ১০০ টাকা প্রদান করতে হবে ।
ফোন করুন অথবা মেসেজ করুন উক্ত নাম্বারেঃ –
01975-636569 / 01725-309881 (সকাল ১১ – রাত ১০ টা )

আমাদের প্রোডাক্টগুলোর কার্যকারিতা এবং নিশ্চয়তাঃ- আমাদের প্রোডাক্টগুলো সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা নিজস্ব তত্ত্ববধায়নে এবং বৈজ্ঞানিক উপায়ে প্রস্তুতকৃত, আর উক্ত কারনেই আমাদের প্রোডাক্টের গুনগত মান এবং কার্যকারিতা প্রদানের ব্যাপারে আমরা রাখতে পারি শতভাগ আস্থা এবং আপনাদের দিতে পারি উপযুক্ত ফলফাল প্রাপ্তির পূর্ণ নিশ্চয়তা । আমাদের প্রোডাক্টগুলোতে ব্যাবহৃত কাঁচামাল এবং উপাদানসমূহ সম্পূর্ণ আমাদের নিজস্ব মাধ্যম দ্বারাই সংগ্রহকৃত, আর পরবর্তীতে উক্ত সংগ্রহকৃত উপাদানগুলোর মধ্য থেকে বাচ্ছাইকৃত এবং উৎকৃষ্ট উপাদানগুলোর উপযুক্ত ব্যাবহার এবং গুনগত মান বজায় রেখে আন্তর্জাতিকভাবে স্বীকৃত আয়ুর্বেদা ফর্মুলা অনুসরন করে পূর্ণ প্রস্তুতকরন প্রকিয়া সম্পন্ন করে ভোক্তা ও অধিকার আইনের ৩(১৮)(জ) এর ধারা বলে, উক্ত প্রোডাক্ট ব্যাবহারকারীকে ভোগ করতে দেয়া হয় । সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান এবং উপযুক্ত নিয়ম অনুসরন করে তৈরিকৃত বিধায় আমাদের প্রোডাক্টগুলোতে কোন প্রকার পার্শ্ব-প্রতিক্রিয়া নেই বলে আমরা উল্লেখ করতে পারি ।

আমাদের কিছু কথাঃ- প্রসাবে ক্ষয় / ধাতু ক্ষয় / ধাতু দুর্বলতা জাতীয় সমস্যার সমাধানে শতভাগ কার্যকারী আমাদের এই ”আয়ুর্বেদা হরমোজিন প্লাস” ও ”আয়ুর্বেদা ইউরেসিন প্লাস” এবং “আয়ুর্বেদাা পাইলস প্লাস” প্রোডাক্ট গুলো সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে তৈরিকৃত , পাশাপাশি আমাদের প্রোডাক্টটি সম্পূর্ণ শারীরবৃত্তীয় উপায়ে আপনার সমস্যা সমাধানে সহায়তা করে থাকে , তাই আমাদের এই প্রোডাক্টের কার্যকারিতার ক্ষেত্রে আপনি রাখতে পারেন শতভাগ আস্থা । এছাড়া উক্ত প্রোডাক্টটির সেবনবিধিও অত্যন্ত সহজ এবং ঝামেলামুক্ত । আর তাই , আজ থেকে যে সকল যুবক এবং বিবাহিত ভাইয়েরা উপরে উল্লেখিত সমস্যাগুলোতে ভুগছেন , তাদের জন্য আমাদের এই ”আয়ুর্বেদা হরমোজিন প্লাস”ও “আয়ুর্বেদাা পাইলস প্লাস” এবং ”আয়ুর্বেদা ইউরেসিন প্লাস” প্রোডাক্টটিই হোক বিশ্বস্ত সঙ্গী , এটাই আমাদের প্রত্যাশা ।পাশাপাশি যে কোন যৌন বিষয়ক পরামর্শে আমাদের ” আয়ুর্বেদা লিঃ” এর অভিজ্ঞ ডাক্তার-কবিরাজগন তো রয়েছেই আপনার পাশে ,

বিঃ দ্রঃ- যে কোন যৌন সমস্যার সমাধানে অভিজ্ঞ ডাক্তার পাশাপাশি যে কোন স্বাস্থ্য সমস্যা সমাধান পাওয়া যায় যেমন –স্থায়ীভাবে স্বাস্থ্যবান, বিজ্ঞান সম্মত উপায়ে শারিরীক উচ্চতা বৃদ্ধি, ডায়াবেটিস, সহবাসে দ্রুত বীর্যপাত, পেনিস ছোট – চিকন ও বাঁকা- নিস্তেজ ইত্যাদি। পাইলস, আমাশয়, গ্যাস্টিক, গনোরিয়াম, মহিলাদের সাদাস্রাব, বন্ধ্যাতো, সেক্স কমে যাওয়া ইত্যাদি এই বিষয়গুলো উপরও রয়ছে আমাদের উপযুক্ত সমাধান ও যেকোনো বিষয়ক পরামর্শে আমাদের “ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ” এর অভিজ্ঞ ডাক্তার তো রয়েছে আপনার পাশে।

আমাদের হেল্পলাইনঃ-01725-309881,,/,, 01975-636569
সরাসরি সাক্ষাৎ এর ঠিকানাঃ-বালিয়াটি১০/১১, সাভা, ঢাকা।

(সকাল ১০ টা – রাত ১০ টা )। সকলেই ভাল থাকবেন , সুখে থাকবেন , ধন্যবাদ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 18
    Shares