Bangla News

অভিনেত্রীর সাথে উদ্দাম রোমান্সে মাতলেন কেশরী লাল যাদব, মুহূর্তে ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক : সম্প্রতি নেটদুনিয়ায় কেশরী লাল যাদবের একটি রোমান্টিক গানের ভিডিও ভাইরাল হয়েছে ভীষণভাবে। তার কোন ভিডিওই নজর এড়ায় না দর্শকদের। সম্প্রতি পুনরায় ভাইরাল হওয়া ভিডিওতে জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং গুপ্তার সাথে রোমান্টিক হতে দেখা গিয়েছে অভিনেতাকে।

কেশরী লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়ক ও নায়ক। তার গাওয়া যেকোন গানই নেটদুনিয়ার পাতায় ভাইরাল হয় নিমেষে। তবে সম্প্রতি তার যে গানের ভিডিওটি ভাইরাল হতে দেখা গিয়েছে, সেটি দেখে রীতিমতো রাতের ঘুম উড়েছে তার ভক্তদের।

ভিডিওতে জনপ্রিয় ভোজপুরি ‘আগ লাগা না রাজা’ গানটি শোনা গিয়েছে। এই মিউজিক ভিডিওতে কেশরী লাল যাদব ও অক্ষরা সিংকে খুব ঘনিষ্ঠভাবে দেখা দিয়েছে। ভিডিওতে স্বামী-স্ত্রী হিসেবেই দেখা গিয়েছে তাদের। মধ্যরাতে একে অপরের সাথে সময় কাটাচ্ছিলেন তারা।

উল্লেখ্য, ভিডিওতে রয়েছে একাধিক চুম্বনের দৃশ্যও, যা বেশ উপভোগ করেছেন দর্শকরা। এই ভিডিওটি তিন বছর আগে ‘আর্য ডিজিটাল’ ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে এই ভিডিওটি তিন কোটির কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। বলাই বাহুল্য, এই মুহূর্তে এই ভিডিও ভোজপুরি দর্শকদের মধ্যে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে।

ভোজপুরি দর্শকদের মধ্যে এই গানের মিউজিক ভিডিওটি বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। তিন বছর কেটে গেলেও এই ভিডিওর জনপ্রিয়তা কমেনি, বরং বেড়ে গিয়েছে আরো অনেকটাই।

সম্প্রতি এই মিউজিক ভিডিওর সূত্র ধরেই আবারো চর্চায় উঠে এসেছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়ক ও নায়ক কেশরী লাল যাদব। ভোজপুরি দর্শকরাও তাদের প্রিয় গায়কের এই গানের ভিডিও পুনরায় ভাইরাল হতে দেখে বেজায় খুশী হয়েছেন, তা তাদের মন্তব্য দেখই বোঝে গিয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button