প্রচ্ছদ বিনোদন

অমলা পলের ন*গ্ন দৃশ্যের নতুন ভিডিও ভাইরাল! (ভিডিও)

171
পড়া যাবে: 3 মিনিটে

পশ্চিমা সংস্কৃতির আগ্রাসনের কারণে এশীয় অঞ্চলের দেশগুলোর চলচ্চিত্র জগতেও পরিবর্তন এসেছে। বর্তমান সময়কার সিনেমায় নায়ক-নায়িকার চুম্বনের দৃশ্য তো সকলেই দেখে থাকবেন। পিছিয়ে নেই বলিউড ইন্ডাস্ট্রিও।

এখনকার সিনেমা মানেই তাতে চুম্বন দৃশ্য থাকবে। আর সিনেমায় চুম্বন দৃশ্য বা কিস সিন নিয়ে মানুষের মনে কখনোই উত্তেজনার শেষ নেই। কে কাকে কখন কিভাবে চুমু খেল কতক্ষণ খেল, এসব নিয়ে চর্চা চলতেই থাকে।

এই বিষয়গুলোকে আগে সমাজে খুব লজ্জার বিষয় হিসেবে মনে করা হতো সেগুলোর দৃশ্য এখন সিনেমায় অবলীলায় ধারণ হচ্ছে। শুধু চুম্বন দৃশ্যই নয়, বর্তমানে ন*গ্ন দৃশ্যও খুব স্বাভাবিক হয়ে গেছে বলিউডের চলচ্চিত্রে।

সিনেমায় ন*গ্ন দৃশ্যের ব্যবহার ও তা নিয়ে বিতর্ক। এ সমস্যা নতুন কিছু নয়। সেই বিতর্কে নতুন সংযোজন তামিল ছবি ‘আদাই’। টিজার প্রকাশের পর থেকেই নেটদুনিয়ায় ঝড় তুলেছে অমলা পল অভিনীত এই ছবি।

ছবি নিয়ে দর্শকদের উন্মাদনা চরমে থাকলেও ন*গ্নতা*কে প্রচার করা ও তামিল সংস্কৃতি ধ্বংসের অভিযোগে এই ছবির বিরুদ্ধে সম্প্রতি মামলা করলেন তামিলনাড়ুর এক রাজনীতিক।

তামিলনাড়ুর আনাইথু মাক্কাল কাটচি দলের প্রতিষ্ঠাতা রাজেশ্বরী প্রিয়া। তিনিই তামিল সংস্কৃতির অবমাননার বিষয় নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। তিনি চেয়েছিলেন হলে এই ছবির প্রদর্শনী বন্ধ করতে। কিন্তু তার মা*মলা প্রদর্শনী বন্ধ করতে পারেননি সে*ন্সর বোর্ডের ছাড়পত্র পাওয়া এই ছবির।

‘আদাই’-এ অভিনয়ের জন্য ইতিমধ্যেই সিনেমা প্রেমীদের একাংশ অমলার প্রশংসায় পঞ্চমুখ। অবশ্য কেউ কেউ তার সমালোচনাতেও সুর মেলাচ্ছেন। আর এ সবের মধ্যেই গতকাল ওই ছবির ন*গ্ন দৃশ্যটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন অমলা। তার পরই ভাইরাল হয়েছে সেটি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

Loading...

আপনার মতামত লিখুন :

Loading Facebook Comments ...