আম্রপালিকে কাছে টেনে উদ্দাম রোমান্সে মাতলেন নিরাহুয়া

বিনোদন ডেস্ক : নিরাহুয়া ও আম্রপালি দুবের তো রোমান্স কিংবা খুঁনসুটি চলতেই থাকে সবসময়। দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া একজন বিখ্যাত ভোজপুরি অভিনেতা। ভোজপুরি কুইন হটবম্ব আম্রপালি দুবে এক চিলতেও পিছিয়ে নেই।

বরং এই দুজন এক সিনেমা কিংবা গানের ভিডিওতে থাকলেই তো জমে ওঠে। তেমনই সম্প্রতি এই জুটির ব্যাপক রোমান্স মাখা এক রোমান্টিক ভিডিও গান ভাইরাল হয়েছে সম্প্রতি।

‘নিরাহুয়া চালাল শশুরাল ২’ সিনেমার বিখ্যাত গান ‘বিল কে পিছে পার গায়িলা’। গানটি দুস্টু-মিষ্টি খুঁনসুটি ও রোমান্স ভরপুর। গানের শুরুতে নিরাহুয়া নিজের প্রেম জাহির করলো আম্রপালির কাছে। তবে নায়িকা কিছুতেই প্রেম মানতে রাজি নয়। পরে যদিও রাজি হয়েছে। নায়িকার পরনে হালকা গোলাপি রঙের শর্ট ড্রেস। ব্যাপক হট ও বোল্ড লুকের সাথেই খোলা চুলে লাস্যময়ী নাচে নজর কেড়েছে আম্রপালি।

‘Worldwide Records Bhojpuri’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে আপলোড করা হয়েছিল এই ভিডিও। এখনও পর্যন্ত ৯৬ লাখ ভিউস ছাড়িয়ে গেছে। তার সাথেই ১২ হাজার লাইক ও প্রচুর কমেন্ট এসেছে। এসব কিছুই বেশিরভাগ আম্রপালি দুবের জন্য সম্ভব হয়েছে। তার জন্যই নেটিজেনরা ‘হট’ কিংবা ‘সেক্সি’ এই ধরণের কমেন্ট করেছে।

Exit mobile version