কাজলের নতুন হট লুকে ঘুম কাড়লো পুরুষ ভক্তদের

বিনোদন ডেস্ক : একসময় কাজল তারকা হওয়া সত্ত্বেও সাধারণ পোশাক পরতেই বেশি পছন্দ করতেন। কাজলের পছন্দের পোশাক ছিল জিনস ও টি-শার্ট। নো মেকআপ লুক ও পনিটেলে তিনি ছিলেন বেশি স্বচ্ছন্দ। কিন্তু ক্রমশ বদলেছে সময়। বর্তমানে মহিলা সেলিব্রিটিদের দিকে ফ্যাশন পুলিশের মতো নজর রাখেন পাপারাৎজিদের একাংশ ও নেটিজেনরা।

ফলে কাজলকেও বাধ্য হয়েই বদলাতে হয়েছে নিজের স্টাইল স্টেটমেন্ট। এর আগে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের অনুষ্ঠানে লং চিকনকারি ড্রেসে নজর কেড়েছিলেন কাজল। এবার তিনি মাতিয়ে দিলেন ‘হ্যালো’ অ্যাওয়ার্ড সেরেমনির রেড কার্পেট।

উচ্ছলতা কাজলের ব্যক্তিত্বের ইউএসপি। এবার তার সাথে যুক্ত হল তাঁর স্টাইল। ‘হ্যালো’ অ্যাওয়ার্ডস-এর সন্ধ্যায় রেড কার্পেটে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন কাজল। এই বর্ণাঢ্য সন্ধ্যায় তাঁর পরনে ছিল একটি শাড়ি-গাউন।

শাড়ি-গাউনের একটি শোল্ডার স্লিভলেস। অপর শোল্ডারে বসানো রয়েছে ফ্লোরাল প‍্যাটার্ন। পিচ রঙের শাড়ি-গাউনে রয়েছে সিকুইনের কারুকার্য। নেকলাইনে রয়েছে প্লিটের ডিটেলিং। শাড়ি-গাউনের কোমর থেকে নিচের অংশ প্লিটেড হলেও তা ফ্লেয়ারড। এই শাড়ি-গাউনের আঁচলটি ট্রান্সপারেন্ট টেলরের মতো। তাতে রয়েছে স্ট্রাইপ।

শাড়ি-গাউনের কোমরে রয়েছে পিচ রঙের অ্যাটাচড বেল্ট। শাড়ি-গাউনটি ডিজাইন করেছেন অমিত আগরওয়াল। এই পোশাকের সাথে কাজলের মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের লিপস্টিকে তিনি রাঙিয়েছেন ঠোঁট। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। স্ট্রেট চুল খোলা রেখেছেন কাজল।

কাজল নিজেও এই পোশাকে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, আলোর সম্মুখীন হও। কারণ সেটাই তোমার সঠিক স্থান। কাজলের পোশাকের প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ।

শেষবার কাজলকে দেখা গিয়েছিল রেবতী পরিচালিত ফিল্ম ‘সালাম ভেঙ্কি’-তে। এই ফিল্মে ভেঙ্কির চরিত্রে অভিনয় করেছিলেন বিশাল জেঠওয়া। তাঁর মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন কাজল।

Exit mobile version