প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

অপো আনছে শক্তিশালী ব্যাটারির ফোন

19
অপো আনছে শক্তিশালী ব্যাটারির ফোন
পড়া যাবে: < 1 minute

নতুন ফোন আনছে অপো। মডেল অপো এ৫৩। ফোনটি স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর সহ আসবে। যদিও নতুন এক রিপোর্টে দাবি করা হয়েছে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর থাকবে।

বছরের শুরুতেই কোয়ালকম এই প্রসেসর লঞ্চ করেছিল। এটি কোম্পানির ৪০০ সিরিজের সেরা পাওয়ারফুল প্রসেসরগুলোর মধ্যে অন্যতম। এখানে কইরো ২৪০ সিপিইউ এবং গ্রাফিক্সের জন্য এড্রেনো ৬১০ জিপিইউ ব্যবহার করা হয়েছে।

প্রসেসর ছাড়াও অপো এ৫৩ ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকবে।

আরও পড়ুন:  ম’দের অতিরিক্ত নে’শায় ম’দের বোতলটি ঢুকিয়ে দিলেন নিজের পা’য়ুপ’থে

এই ফোনে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং ভোক চার্জার দেওয়া হবে। এই ফোনের সামনে থাকবে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা, যেটি পাঞ্চ হোলের মধ্যে থাকবে।

এই ফোনে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। এছাড়াও ফোনের পিছনে থাকবে আরও দুটি ক্যামেরা, যেগুলো হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর।

নতুন ফোনে থাকছে ৬.৫৩ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। এর রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। ফোনটি বাজারে আসলে এর দাম হবে ২০ হাজার টাকার মধ্যে।

আরও পড়ুন:  সু’শা’ন্তের হাতে ছিল এক অসাধারণ ক্ষমতা, যা সারা পৃথিবীতে মাত্র ১ শতাংশ মানুষের আছে

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares