প্রচ্ছদ বাংলাদেশ জেলা

দৈনিক ‘আজকের সাতক্ষীরা’র সম্পাদকের কবর জিয়ারত করলেন এমপি রবি

16
দৈনিক ‘আজকের সাতক্ষীরা’র সম্পাদকের কবর জিয়ারত করলেন এমপি রবি
পড়া যাবে: < 1 minute

দৈনিক ‘আজকের সাতক্ষীরা’র সম্পাদকের কবর জিয়ারত করলেন এমপি রবি

দৈনিক ‘আজকের সাতক্ষীরা’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মহাসিন হোসেন বাবলুর কবর জিয়ারত করেছেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বুধবার (১৯ আগস্ট) দুপুরে এমপি রবি সদরের লাবসা ইউনিয়নের দেবনগর গ্রামের মহাসিন হোসেন বাবলুর বাড়িতে যান এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান। পরে এমপি রবি মহাসিন হোসেন বাবলুর কবর জিয়ারত করেন।

এসময় তিনি কবরস্থানে কিছু সময় নিরবে দাঁড়িয়ে থাকেন এবং তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন। পরে তিনি বলেন, দৈনিক ‘আজকের সাতক্ষীরা’র সম্পাদক মহাসিন হোসেন বাবলু আমার অত্যন্ত কাছের মানুষ ছিলেন। তার অকাল মৃত্যু আমাকে কাঁদিয়েছে। আমি দারুনভাবে শোকাহত ও মর্মাহত হয়েছি। সে যেদিন মারা যান সেদিন আমি করোনা আক্রান্ত হয়ে ঢাকাতে চিকিৎসাধীন ছিলাম। আমি আমার প্রিয় মানুষটাকে শেষ দেখা দেখতে পারিনি। মহান আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন।

আরও পড়ুন:  কালিগঞ্জে মোটরসাইকেল চুরির হিড়িক

কবর জিয়ারতকালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নূর ইসলাম, সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার চিফ এডিটর প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক ও সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য জিয়াউর বিন সেলিম যাদু, মাদ্রাসা সুপার মো. আলতাফ হুসাইনসহ দলীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন সাতক্ষীরা ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares