সালমানের সঙ্গে সেলফিতে শেহনাজের বাজিমাত

বিনোদন ডেস্ক : বর্তমানে বলিউডে সবার দৃষ্টি সালমান খান এবং শেহনাজ গিলের দিকে রয়েছে। কারণ এ জুটির প্রথম সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ চলতি মাসেই বড়পর্দায় মুক্তি পাচ্ছে। সবাই জানে, শেহনাজ বিগ বস শোতে অংশগ্রহণের পর থেকেই বজরঙ্গি ভাইজান সালমান খানের সঙ্গে একটি সুন্দর সম্পর্ক তৈরি করেছেন। সিনেমায় অভিনয়ের রসায়নের চেয়ে তাদের অফ স্ক্রিন রসায়ন খুবই চমৎকার।

গতকাল সাবেক বিগ বস প্রতিযোগী ভাইজানের সঙ্গে একটি সেলফি তার ইনস্টাগ্রামে শেয়ার করে নেট দুনিয়ার ভক্ত এবং অনুরাগীদের মাতিয়ে দিয়েছেন। ইনস্টাগ্রামে শেয়ার করা দুজনের সেলফির ছবিটি এখন পর্যন্ত পাঁচ লাখের বেশি লাইক এবং প্রায় ছয় হাজারের মতো কমেন্টস পেয়ে নেট দুনিয়ায় বাজিমাত করছে। অনেকেই ধারণা করছেন এ ছবিটি তাদের ‘সিনেমা কিসি কা ভাই কিসি কি জান’ প্রচারণার সময় তোলা হয়েছে।

ছবিতে লাল এবং কালো চেক শার্টে শেহনাজকে বেশ সুন্দর দেখাচ্ছে। তিনি তার চুল খোলা রেখে হালকা মেকআপ এ সুন্দর একটি হাসির মাধ্যমে নিজেকে ফুটিয়ে তুলেছেন। অন্যদিকে সালমানকে কালো শার্টে চিরসবুজ দেখাচ্ছে।

শেহনাজ যতবারই সালমানের সঙ্গে দেখা করুক না কেন, সুপারস্টারের সঙ্গে একটি ছবি তোলার উত্তেজনা তার মুখে স্পষ্ট ফুটে উঠেছে। গতকাল যখন সাংবাদিকরা তাকে ঘিরে ধরেছিলেন তখন তিনি তার মোবাইল স্ক্রিন দেখিয়ে দুজনের সেলফির ছবিটি দেখান। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার সমস্ত অভিনয় শিল্পীরা এখন প্রায়শই সিনেমাটির প্রচারণায় অংশ নিচ্ছেন ৷

ফরহাদ সামজি পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় সালমান খান ছাড়াও আরও যারা গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তারা হলেন পূজা হেগড়ে, ভেঙ্কটেশ দাগ্গুবাতি, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক তিওয়ারি, ভিনালি ভাটনগর, সিদ্ধার্থ নিগম, জ্যাসি গিল, ভূমিকা চাওলা, জগপতি বাবু এবং ভিজেন্দর সিং।

উল্লেখ্য, আসছে ঈদুল ফিতর উপলক্ষে সিনেমাটি আগামী ২১ এপ্রিল ভারতসহ বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Exit mobile version