প্রচ্ছদ আইন-আদালত মিন্নির পুরো শরীরে ব্যথা, ঘুমাতে পারছে না

মিন্নির পুরো শরীরে ব্যথা, ঘুমাতে পারছে না

78
পড়া যাবে: 3 মিনিটে
advertisement

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হ*ত্যাকা*ণ্ডের প্রধান সাক্ষী থেকে আ*সামি বনে যাওয়া নি*হতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির পুরো শরীরে ব্যথা থাকায় ঘুমাতে পারছেন না বলে জানিয়েছেন তার আইনজীবী। আজ বুধবার দুপুরে বরগুনা জেলা কা*রাগা*রে মিন্নির সঙ্গে দেখা করে ১০ মিনিটের মতো কথা বলেন আইনজীবী মো. মাহবুবুল বারী আসলাম। এ সময় তার সঙ্গে ছিলেন মা*মলার অপর আইনজীবী সাইফুর রহমান সোহাগ।

advertisement

জেলা কা*রাগা*র থেকে বের হয়ে মিন্নির বরাত দিয়ে আইনজীবী মাহবুবুল বারী আসলাম সাংবাদিকদের বলেন, ‘মিন্নির খোঁজখবর নেওয়ার পাশাপাশি তাকে কিছু আইনি পরামর্শ দেওয়ার জন্য তার সঙ্গে দেখা করতে জেলা কারাগারে যাই। মিন্নির পুরো শরীরে ব্যথা আছে। মিন্নি রাতে ঘুমাতে পারে না। মানসিকভাবে বি*পর্যস্ত সে।’

আরও পড়ুন:  কা*রাগা*র থেকে মুক্তি পেলেন মিন্নি

এই আইনজীবী বলেন, ‘রিফাত হ*ত্যাকা*ণ্ডে জ*ড়িত থাকার কথা স্বীকার করে যে জ*বানব*ন্দি মিন্নি দিয়েছে, তা পুলিশ শিখিয়ে দিয়েছে। সেই জ*বানব*ন্দি মিন্নি প্রত্যাহার করতে চাচ্ছে। তাই আমি মিন্নিকে এই স্বীকারোক্তি প্রত্যাহারের আবেদনের প্রক্রিয়া শিখিয়ে দিয়েছি।’

মিন্নি জে*লহা*জতে থাকা অবস্থায় পড়াশোনা করতে চায় জানিয়ে তার আইনজীবী বলেন, মিন্নির পড়াশোনার বিষয়ে আবেদন করা হলে জেলার আবেদন মঞ্জুর করবেন বলে জানিয়েছেন। মিন্নি খু*ড়িয়ে হাঁটছেন জানিয়ে তার আ*ইনজীবী আরও বলেন, মিন্নির চিকিৎসার দরকার হলে কা*রা কর্তৃপক্ষ তার চিকিৎসার ব্যবস্থা করবে বলে জেলার জানিয়েছেন।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে কু*পিয়ে জ*খম করা হয় রিফাত শরীফকে। বেলা তিনটার দিকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাতের মৃ*ত্যু হয়। পরের দিন ওই ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে বরগুনা থানায় ১২ জনের নামে এবং চার-পাঁচজনকে অ*জ্ঞাতনা*মা আ*সামি করে হ*ত্যা মা*মলা করেন।

আরও পড়ুন:  মাথায় অ*স্ত্র ঠে*কিয়ে নয়ন বন্ডের মতো গু*লি করে মে*রে ফেলার হু*মকি দেয় পুলিশ

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

advertisement