Bangla News

মাঠে নামার আগে বড়সড় চুরির কবলে মুস্তাফিজের দিল্লি

স্পোর্টস ডেস্ক: চলতি আইপিএলে মাঠের পারফরম্যান্সে বাজে সময় পার করছে মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালস। টানা পাঁচ ম্যাচ হেরে এমনিতেই বিপর্যস্ত অবস্থায় ফ্র্যাঞ্চাইজিটি। এরই মধ্যে বড়সড় চুরির ঘটনা ঘটেছে দিল্লি ক্যাপিটালসে। এ বিষয়ে ইতোমধ্যে পুলিশের কাছেও অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, দিল্লি ক্যাপিটালস দলের ক্রিকেটারদের ব্যাট, প্যাড, গ্লাভস ও জুতো চুরি হয়েছে। প্রায় অর্ধ ডজন ব্যাটারের ১৬টি ব্যাট চুরি হয়েছে। যার মধ্যে রয়েছে বিদেশি ব্যাটারদের খেলার ব্যাটও। ব্যাট বাদে প্যাড, উরুর প্যাড, জুতো এবং গ্লাভসও পাওয়া যাচ্ছে না।

যেসব ক্রিকেটারদের ব্যাট চুরি হয়েছে তাদের মধ্যে রয়েছেন দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, ফিল সল্ট ও যশ ধুল। মার্শ ও ওয়ার্নারের প্রতিটি ব্যাটের দাম রয়েছে লাখ টাকার উপরে। এ ছাড়া কয়েকজন ক্রিকেটারের ব্যাগ থেকে জুতো, গ্লাভস ও ক্রিকেটের আরও কিছু জিনিসপত্র চুরি হয়েছে। কিট ব্যাগগুলি খেলোয়াড়দের ঘরে পৌঁছলে তারা এই চুরির ব্যাপারটি বুঝতে পারেন। দিল্লি ক্যাপিটালস এই চুরির বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে।

দিল্লি ক্যাপিটালসের একটি সূত্র জানায়, চুরির ঘটনা এবারই প্রথম ঘটেছে। এমন ঘটনায় বিস্মিত দলটির কর্তৃপক্ষ। ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে লজিস্টিক বিভাগ এবং পরে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। চুরির ঘটনা নিয়ে ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button