খোলামেলা দৃশ্যে সমস্ত সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ, একা দেখুন

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী রাজসী ভার্মা। একের পর এক ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দুর্দান্ত অভিনয় করে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।

আপনাদের জানিয়ে রাখি ২০১১ সালে জনপ্রিয় কমেডি সিরিয়াল তারক মেহতা কা উলটা চশমা তে ক্যামিও ভূমিকায় অভিনয় করে অভিনয় জগতে পা রেখেছিলেন এই রাজসি ভার্মা। তবে বিনোদন জগতে তিনি অনেক সমস্যার সম্মুখীন হওয়ার পর ধীরে ধীরে অ্যাডাল্ট এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে পা দেন তিনি।

ক্রাইম পেট্রোল, সাবধান ইন্ডিয়া, কাসাম তেরে পেয়ার কি, সুহানি সি এক লারকি, এ জিন্দেগীর মত একাধিক শোতে কাজ করেছেন তিনি। তারপর ২০১৮ সালে তিনি প্রথম ওয়েব সিরিজ দুনিয়াতে পা রাখেন। তার সাহসী অভিনয় এবং সেই সাথে লজ্জার সীমা ছাড়ানো অন্তরঙ্গ দৃশ্য তাকে ক্রমশ জনপ্রিয় করে তোলে।

উল্লু প্ল্যাটফর্মে রিলিজ হওয়া রাজসি ভার্মার এক অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ হল পালং টড ডবল ধামাকা। এই ওয়েব সিরিজে রয়েছে অন্তরঙ্গতার ভান্ডার। এই ওয়েব সিরিজে থ্রীসাম ইনসেস্ট স্টোরি দেখানো হয়েছে। গল্পটি দুই বোনকে ঘিরে। এই সিরিজে, বড় বোন বিবাহিত এবং অন্য একজন অবিবাহিত।

সিরিজটি গল্পটিকে মোড় নেয় যখন ছোট বোন বড় বোনের বাড়িতে যায় এবং তার বোনের ভাগ্নের প্রতি আকৃষ্ট হয়। এবং পরে তারা দুজনেই শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এদিকে বড় বোন একদিন তাদের ধরে বোনকে চড় মারেন। কিন্তু তারপর সে নিজেই তার ভাগ্নেকে তার সমস্ত শারীরিক চাহিদা মেটাতে বলে। তারপর কি হয়েছে জানতে ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে হবে।

Exit mobile version