প্রচ্ছদ রাজনীতি বিএনপি

কিশোরগঞ্জ পাঁচটি ও ঝিনাইদহ জেলা যুবদলের এগারো টি ইউনিটে আহবায়ক কমিটি অনুমোদন

51
কিশোরগঞ্জ পাঁচটি ও ঝিনাইদহ জেলা যুবদলের এগারো টি ইউনিটে আহবায়ক কমিটি অনুমোদন
পড়া যাবে: < 1 minute

বাংলাদশ জাতীয়তাবাদী যুবদল কিশোরগঞ্জ ও ঝিনাইদহ জেলা যুবদলের ১৬ টি ইউনিটে আহবায়ক কমিটি অনুমোদন করে সংশ্লিষ্ট জেলা যুবদল সভাপতি ও সাধারণ সম্পাদক। যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ ও খুলনা বিভাগীয় সাংগঠনিক টীমের সার্বিক তদারকিতে এবং কর্মী সভার মাধ্যমে তৃনমূল কর্মীদের মতামতের ভিত্তিতে ৩০ দিনের জন্য এই আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হ’ল।উপজেলা ও পৌর কমিটি সমূহ অধীনস্থ ইউনিট গঠন করে ৩০ দিনের মধ্যে সম্মেলন করে কাউন্সিল করে কমিটি পূর্নঙ্গ রুপ দিবেন।

কিশোরগঞ্জ জেলায় অনুমোদিত কমিটি গুলো ০১। করিমগঞ্জ উপজেলা ০২। করিমগঞ্জ পৌর,০৩। বাজিতপুর উপজেলা, ০৪। বাজিতপুর পৌর ও ০৫। কটিয়াদি পৌর শাখা।

আরও পড়ুন:  সবাই এক কাতারে দাঁড়িয়ে ধর্ষণের বিরুদ্ধে রুখে দাঁড়ান: গয়েশ্বর

ঝিনাইদহ জেলায় অনুমোদিত কমিটি সমূহ ০১। ঝিনাইদহ সদর উপজেলা, ০২।ঝিনাইদহ পৌর শাখা, ০৩। হরিনাকুন্ড উপজেলা, ০৪।হরিনাকুন্ড পৌর, ০৫। কোট চাঁদপুর পৌর শাখা, ০৬। শৈলকূপা উপজেলা, ০৭। শৈলকূপা পৌর শাখা,০৮। কালিগঞ্জ উপজেলা, ০৯। কালিগঞ্জ পৌর শাখা, ১০। মহেষপুর উপজেলা ও ১১। মহেশপুর পৌর শাখা।

যুবদল সভাপতি সাইফুল আালম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু নির্বাচিত আহবায়ক কমিটির সকল সদস্য কে অভিনন্দন জানিয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares