Bangla News

মায়ের জন্য মডেল হলেন শাহরুখ কন্যা

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খান দম্পতির কন্যা সুহানা খান। খুব শিগগির জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটবে তার। কয়েক দিন আগে যুক্তরাষ্ট্রভিত্তিক একটি নামি প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত সুহানা। এবার মায়ের জন্য মডেল হয়ে আলোচনায় উঠে এলেন এই তারকা সন্তান।

ফটোশুটের ছবি সুহানার ফ্যান পেজে পোস্ট করা হয়েছে। তাতে দেখা যায়, বিলাসবহুল একটি ঘরের বিছানায় শুয়ে আছেন সুহানা খান। তার পরনে নীল রঙের জিন্স প্যান্ট ও সাদা রঙের ক্রপ টপ। চুলগুলো পনিটেল করে বাঁধা। এ ছবির ক্যাপশনে লেখা— ‘সাদা রং তার প্রিয়। গৌরী খানের নতুন কফি টেবিল বুকের জন্য সুহানার ফটোশুট।’

সম্প্রতি গৌরী খান ‘মাই লাইফ ইন ডিজাইন’ শিরোনামে একটি বই প্রকাশ করেছেন। এ বইয়ের জন্য এই ফটোশুট করেছেন সুহানা। শুধু সুহানা নয়, শাহরুখ-গৌরী, আরিয়ান ও ছোট্ট আব্রামও এ ফটোশুটে অংশ নিয়েছেন। তবে সুহানার এই ছবি নেটদুনিয়ায় প্রশংসা কুড়াচ্ছে।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান। বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button