নিজের বুকে জায়গা কাকে দিলেন শুভশ্রী, ভাইরাল ভিডিও

শুভশ্রী গাঙ্গুলী কিছুদিন আগেই সরাসরি বলেছিলেন, রাজ চক্রবর্তীর সাথে বিয়ের পর বদলে গিয়েছে তাঁর জীবন। বর্তমানে অডিশনের জন্য তাঁকে দীর্ঘ অপেক্ষা করতে হয় না লাইনে দাঁড়িয়ে। কাজের জন্য অন্যদের কাছে তদ্বির করতে হয় না। অপরদিকে রাজের হাত ধরেই প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ ঘটতে চলেছে শুভশ্রীর।

রাজ পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’ প্রযোজনা করছেন তিনি। রাজের সাথে বিভিন্ন রোম‍্যান্টিক মুহূর্তের ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শুভশ্রী। তবে এবার শেয়ার করলেন বিভিন্ন মুহূর্তের একটি কোলাজ।

ইন্সটাগ্রামে শুভশ্রীর শেয়ার করা এই কোলাজ ভিডিওয় দেখা যাচ্ছে, কখনও রাজ জড়িয়ে ধরে রয়েছেন শুভশ্রীকে। দুজনের চোখেই সানগ্লাস। বোঝা যাচ্ছে, এই ভিডিওটি তোলা হয়েছে পাহাড়ি অঞ্চলে বেড়াতে গিয়ে। কখনও বা রাজের কোলে বসে মজাদার এক্সপ্রেশন দিয়েছেন শুভশ্রী।

কখনও তাঁদের দেখা যাচ্ছে টুইনিং পোশাকে ক্যামেরার সামনে ফটোশুট করতে। মুহূর্তগুলি অবশ্যই শুধুমাত্র ‘রাজশ্রী’ মুহূর্ত। কোলাজটি শেয়ার করে ক্যাপশনে রাজকে ট‍্যাগ করে শুভশ্রী লিখেছেন রাজ তাঁর সবকিছু। এই রিলটির প্রশংসা করে শুভশ্রীর বান্ধবীরা লিখেছেন, এই জুটির যেন নজর লাগে। উচ্ছ্বসিত অনুরাগীরাও।

২০১৬ সালে একটি বাংলা ফিল্মের সেটে রাজের সাথে শুভশ্রীর সম্পর্কের সূত্রপাত ঘটে। ২০১৮ সালের ৬ ই মার্চ কলকাতার বুকে তাঁদের বাগদান সম্পন্ন হয়। ওই বছরের ১১ ই মে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় ধরনে সাতপাকে বাঁধা পড়েন রাজ ও শুভশ্রী। ২০২০ সালের ১২ ই সেপ্টেম্বর জন্ম হয় তাঁদের পুত্রসন্তান ইউভান এর। রাজের পরিচালনায় ‘পরিণীতা’ ও পরবর্তীকালে ‘হাবজি গাবজি’ এবং ‘ধর্মযুদ্ধ’-এ প্রশংসিত হয়েছে শুভশ্রীর অভিনয়।

সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত ফিল্ম ‘ডক্টর বক্সী’ এই ফিল্ম বক্স অফিসে অসফল ছিল। তবে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর মাধ্যমে ওয়েব সিরিজে ডেবিউ করেছেন শুভশ্রী। এই ওয়েব সিরিজে পঁচাত্তর বছর বয়সী ইন্দুবালার চরিত্রে তাঁর লুক ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

Exit mobile version