প্রচ্ছদ উপজেলা রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে তরুণী, এরপর…

রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে তরুণী, এরপর…

74
পড়া যাবে: < 1 minute

প্রকৃতির ডাকে সাড়া দিতে রাতে ঘরের বাইরে গিয়েছিলেন এক তরুণী। এ সময় অপরিচিত তিন-চারজন তাকে ধরার চেষ্টা করেন। উপায় না দেখে মেয়েটি চিৎকার দিলে দু’র্বৃত্তরা তাকে ‍ছু’রিকাঘা’ত করে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে।

ছু’রিকাঘা’তের শিকার ওই তরুণীর নাম-রোমেনা আক্তার (১৫)। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।গতকাল বুধবার রাত ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চেরারকুল গ্রামে এ ঘটনা ঘটে। আ’হত ওই তরুণী উপজেলার চেরারকুল গ্রামের বাসিন্দা।

পরিবার সূত্রে জানা গেছে, বুধবার রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হন রোমেনা। এ সময় অপরিচিত তিন থেকে চারজন ব্যক্তি তাকে ধরার চেষ্টা করেন। তবে মেয়েটি চিৎকার দেওয়ায় দু’র্বৃত্তরা তাকে ছু’রিকাঘা’ত করে পালিয়ে যায়। পরে তাকে ‍উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে নেওয়া হলে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন:  তৃতীয় শ্রেণির ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় শিক্ষক ,লালসার শিকার একাধিক শিক্ষার্থী

মেয়ের বাবা মো. কাশেম বলেন, ‘কারও সঙ্গে আমার পরিবারের বিরোধ নেই। তবে ঘটনাটি কারা ঘটিয়েছে তা ধারণা করতে পারছি না। ঘটনার সময় রোমেনা অজ্ঞান হয়ে যাওয়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়।’ এদিকে ওই ছাত্রীকে ছু’রিকাঘা’ত করার বিষয়টি প্রেমঘটিত কারণে ঘটতে পারে বলে জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি সদরের ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

এ ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি প্রেমঘটিত কারণে ঘটতে পারে। তবে ত’দন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন:  রীতিমতো ক্যাম্প বানিয়ে গাজওয়াতুল হিন্দ যু’দ্ধের জন্য ট্রেনিং নিচ্ছিল ৩৩ জ’ঙ্গি

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: