Bangla News

বন্ধ ঘরে মধু শর্মার সঙ্গে তুমুল রোমান্সে মাতলেন নিরহুয়া

বিনোদন ডেস্ক : ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে।

তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি এসেছে মানেই সুপারহিট।

এই মুহূর্তে ইউটিউবে অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছে নীরাহুয়ার একটি নতুন গান। তবে এই গানে তিনি ছাড়াও আছেন আরো একজন অভিনেত্রী। তিনি হলেন মধু শর্মা। এই মুহূর্তে যে কয়েকজন অভিনেত্রী ভোজপুরি জগতে বেশ জনপ্রিয় তার মধ্যে একজন হলেন মধু শর্মা। তিনি নিরাহুয়ার একাধিক গান এবং সিনেমায় অভিনয় করেছেন। তবে সম্প্রতি তাদের দুজনের একটি পুরনো ভিডিও এখন ইউটিউবে বেশ ট্রেন্ডিং হয়ে উঠেছে।

এই ভিডিওতে একেবারে সাদা রঙের শাড়ি পরে ঝড় তুলেছেন অভিনেত্রী মধু শর্মা। অন্যদিকে, এই ভিডিওতে আমরা নিরাহুয়াকে দেখতে পাচ্ছি একটি নীল আউটফিটে। এই ভিডিওটি নেওয়া হয়েছে তাদের দুজনের অভিনীত অত্যন্ত সুপারহিট ভোজপুরি সিনেমা গুলামি ছবি থেকে।

এই ভিডিওতে আমরা দেখছি নিরাহুয়া মধু শর্মাকে কোলের উপরে তুলে তার সাথে রোমান্সে মত্ত। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে। ইউটিউবে ইতিমধ্যেই এক মিলিয়মের কাছাকাছি ভিউ তুলে ফেলেছে নিরাহুয়ার এই রোমান্সের ভিডিও। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি আরো একবার।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button