প্রচ্ছদ আইন-আদালত

অনিয়মের অভিযোগে হাইকোর্টের দুই প্রশাসনিক কর্মকর্তা বরখাস্ত

13
অনিয়মের অভিযোগে হাইকোর্টের দুই প্রশাসনিক কর্মকর্তা বরখাস্ত
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     শৃঙ্খলা ভঙ্গ, অসদাচরণ, দুর্নীতি ও অফিসের নিয়ম পরিপন্থী কাজ করার অভিযোগে হাইকোর্ট বিভাগের দুই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন- প্রশাসনিক কর্মকর্তা আব্দুর রশিদ ও মো. সেরাজুল ইসলাম। এফিডেভিট কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছিলেন তারা।

শুক্রবার সকালে সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান জানান, তাদেরকে সাময়িক বরখাস্ত করে বৃহস্পতিবার (২০ আগস্ট) আদেশ জারি করা হয়েছে।

আদেশে বলা হয়, অসদাচরণ, দুর্নীতি ও অফিসের শৃঙ্খলা পরিপন্থীর অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে অভিযুক্ত করে বিভাগীয় মামলা করা হয়েছে। অভিযুক্ত কর্মকর্তাদের বিরুদ্ধে আনীত অভিযোগসমূহ গুরুতর হওয়ায় তাদেরকে সাময়িক বরখাস্ত করা হলো।

আরও পড়ুন:  সুপ্রিম কোর্টের অবকাশকালীন ছুটি বাতিল

সুপ্রিম কোর্টের বেঞ্চ অফিসার ও শাখাগুলোর দুর্নীতি নিয়ে সোচ্চার হয়ে উঠেছে আদালতের আইনজীবী ও সুপ্রিম কোর্ট প্রশাসন। এরই ধারাবাহিকতায় কর্মকর্তাদের দুর্নীতি রুখতে অভিযোগ বক্স স্থাপন করেছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares