Bangla News

ওটিটি প্ল্যাটফর্মে কোন অভিনেতা সবচেয়ে বেশি পারিশ্রিক পেয়েছেন

সাইফ আলি খান : ‘সেক্রেড গেমস’ ওয়েব সিরিজ়ে সার্তাজ সিংয়ের চরিত্রে অভিনয় করেছিলেন সইফ আলি খান। তিনিই এখনও পর্যন্ত সবচেয়ে বেশি পারিশ্রমিক উপার্জনকারী ওটিটি অভিনেতা। যদিও বড় পর্দাতেও সমানভাবে কাজ করেন তিনি। এই ওয়েব সিরিজ়ে অভিনয় করার জন্য ১৫ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন সইফ।

মনোজ বাজপেয়ী : ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ়ের দুটি সিজ়নে দাপিয়ে অভিনয় করে নতুন ভাবে ফিরে এসেছেন মনোজ বাজপেয়ী। সেই ওয়েব সিরিজ়ে কাজ করার জন্য তিনি পারিশ্রমিক পেয়েছিলেন ১০ কোটি টাকা।

পঙ্কজ ত্রিপাঠী : তিনিও বড় পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ। কিন্তু ওটিটি প্ল্যাটফর্মই তাঁকে যাবতীয় জনপ্রিয়তা দিয়েছে। ‘মির্জাপুর’ ওয়েব সিরিজ়ে কাজ করার জন্য ১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন পঙ্কজ। ‘সেক্রেড গেমস’-এ তিনি পেয়েছিলেন ১২ কোটি টাকা পারিশ্রমিক।

সামান্থা রুথ প্রভু : হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সামান্থার প্রবেশ ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ়ের দ্বিতীয় সিজ়নের হাত ধরে। এই ওয়েব সিরিজ়ে অভিনয় করার জন্য ৪ কোটি টাকা পেয়েছিলেন সামান্থা।

রাধিকা আপ্তে : সিনেমা ও ওয়েব সিরিজ় – দুই মাধ্যমেই সমান দক্ষতার সঙ্গে কাজ করেন রাধিকা। ‘সেক্রেড গেমস’ ওয়েব সিরিজ়ের এজেন্ট অঞ্জলি মাথুরের চরিত্রে অভিনয় করার জন্য ৪ কোটি টাকা পেয়েছিলেন তিনি।

আলি ফজল : সামনেই তাঁর বিয়ে। বিয়ে করছেন দীর্ঘদিনের প্রেমিকা রিচা চাড্ডাকে। ওটিটি প্ল্যাটফর্মে আলি সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছেন ‘মির্জাপুর’ ওয়েব সিরিজ়ের জন্য। সেখানে গুড্ডু ভাইয়ার চরিত্রে অভিনয় করার জন্য প্রতি এপিসোড ১২ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন আলি।

প্রতীক গান্ধী : গুজরাটি অভিনেতা। হনসল মেহতা পরিচালিত ‘স্ক্যাম ১৯৯২’ ওয়েব সিরিজ়ে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রতীক। প্রতি এপিসোড পেয়েছিলেন ৫ লাখ টাকা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button